নার্সারীর ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ : রাজবাড়ীর প্রাক্তন স্যানেটারী ইন্সেপেক্টর গ্রেপ্তার –

রাজবাড়ী বার্তা ডট কম : 

নার্সারীর ছাত্রীকে ধর্ষণ চেষ্টার দায়ে রাজবাড়ীর অবসরপ্রাপ্ত স্যানেটারী ইন্সেপেক্টর মুনসুর মোল্লা (৬৫) কে পুলিশ গ্রেপ্তার করেছে। এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে আজ সোমবার সকালে মুনসুরকে আসামি করে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছে। মুনসুর রাজবাড়ী পৌরসভার ৫ নং ওয়ার্ডের হোসনাবাদ গ্রামের মৃত আবেদ আলী মোল্লা ছেলে।
ওই ছাত্রীর মা জানান, তারা মুনসুরের বাস ভবনের ফ্লাটে ভাড়া থাকেন। গত রবিবার দুপুরে তার মেয়ে স্কুল থেকে বাড়ী ফেরে। এর পর সে খাওয়া দাওয়ার পর বাসার সামনে খেলাধুলা করতে থাকে। সে সময় মুনসুর সুকৌশলে তার মেয়েকে ডেকে নিজ ফ্লাটে নিয়ে যায় এবং তার মুখ ও দুই হাত চেপে ধরে জামা কাপড় খুলে ধর্ষণের চেষ্টা চালায়। যদিও সে সময় ওই ফ্লাটে অন্য কেউ ছিলো না। ওই সময় মেয়ের কান্না ও গোঙ্গানির শব্দে তিনি পাশের ফ্লাটে গেলে মুনসুর তাকে দেখে মেয়েকে ছেড়ে দেয়। ওই সময় তার মেয়ে চিৎকার শুরু করে। এতে প্রতিবেশিরা এগিয়ে আসে। সে সময় মেয়ে তাকে ধর্ষণের চেষ্টা বর্ণনা দেয়। পরে তিনি বিষয়টি থানা পুলিশকে অবহিত করার পাশাপাশি থানায় মামলা দায়ের করেন।
এ মামলার তদন্তকারী কর্মকর্তা ও রাজবাড়ী থানার এসআই জাহিদুল ইসলাম জানান, গত রবিবার রাতে আসামি মুনসুরকে আটক করা হয়। পরে তাকে গ্রেপ্তার দেখিয়ে আজ দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে। সেই সাথে গতকাল সকালে মেয়েটির ডাক্তারী পরীক্ষা এবং জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেটের কাছে জবানবন্দীও রেকর্ড করানো হয়েছে। প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গেছে বলেও তিনি মন্তব্য করেন।

(Visited 1,227 times, 1 visits today)