রাজবাড়ীতে র‌্যাবের অভিযান : ৯৪১ বোতল ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার –

রাজবাড়ী বার্তা ডট কম : 

আজ শুক্রবার দুপুরে রাজবাড়ী শহরের চরলক্ষীপুর থেকে ৯৪১ বোতল ফেন্সিডিল ও একটি মাইক্রোবাসসহ মাদক ব্যবসায়ী চক্রের ৩ জন সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৮ সদস্যরা।
গ্রেপ্তারকৃতরা হলো, মুন্সীগঞ্জ জেলা সদরের সরদারপাড়ার মৃত মনির হোসেনের ছেলে মোঃ নাসির উদ্দিন (৩০), বিটিশীল মন্দিও গ্রামের মোঃ মতিউর রহমানের ছেলে মোঃ রুবেল (৩২) এবং চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার হাজারবিঘি গ্রামের মোঃ নজরুল ইসলামের ছেলে মোঃ মর্তুজা আলম (৩৬)।
ফরিদপুর র‌্যাব-৮ -এর উপ-পরিচালক মেজর আব্দুল্লাহ আল মঈন হাসান জানান, র‌্যাব-৮ সদস্যরা গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র দীর্ঘদিন যাবৎ বাংলাদেশের বিভিন্ন সীমান্ত এলাকা দিয়ে ভারত হতে আগত অবৈধ মাদক দ্রব্য ফেন্সিডিল সংগ্রহ করে পাংশা রাজবাড়ী রুট ব্যবহার করে দেশের বিভিন্ন এলাকার মাদক ব্যবসায়ীদের নিকটে পাইকারী বিক্রয় করে থাকে। এ বিষয়ে ফরিদপুর র‌্যাব ক্যাম্প গোয়েন্দা তথ্য সংগ্রহ ও ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য গভীর অনুসন্ধান করে ঘটনার সত্যতা পায়। তদ্প্রেক্ষিতে আজ শুক্রবার সকালে তারা জানতে পারে যে, এক মাদক ব্যবসায়ী চক্র রাজবাড়ী হয়ে একটি ফেন্সিডিলের চালান বিক্রয়ের জন্য নিয়ে যাবে। এ প্রেক্ষিতে ফরিদপুর র‌্যাব ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল আজ দুপুরে রাজবাড়ী জেলার সদর থানাধীন চরলক্ষীপুর গ্রামস্থ জনৈক মোঃ আনসার সরদারের বসত বাড়ির সামনে কুষ্টিয়া-রাজবাড়ী মহাসড়কের উপর থেকে স্থানীয় সাক্ষীদের উপস্থিতিতে একটি মাইক্রোবাস তল্লাশী করে ৯৪১ বোতল অবৈধ মাদক দ্রব্য ফেন্সিডিল উদ্ধার করে এবং মোঃ নাসির উদ্দিন, মোঃ রুবেল ও মোঃ মর্তুজা আলম কে গ্রেফতার করে। এ সময় আসামীদের হেফাজত থেকে মাদক ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ৪ টি সিমকার্ডসহ ৩টি মোবাইল ফোন, নগদ ১৫ হাজার ৫০০ টাকা এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি মাইক্রোবাস জব্দ করা হয়। পরবর্তীতে আসামীদেরকে জিজ্ঞাসাবাদ করে তাদের স্বীকারোক্তি থেকে জানা যায় যে, ধৃত আসামীগণ উক্ত বিপুল পরিমান ফেন্সিডিল বিক্রয়ের উদ্দেশ্যে তাদের হেফাজতে থাকা মাইক্রোবাসে করে পরিবহন করেছিলো এবং তার দীর্ঘদিন যাবৎ অবৈধ মাদক দ্রব্য ফেন্সিডিল চাপাইনবাবগঞ্জ জেলার সীমান্তবর্তী এলাকা হতে ক্রয় করে দেশের বিভিন্ন স্থানের মাদক ব্যবসায়ীদের নিকট পাইকারী বিক্রয় করে থাকে।

(Visited 1,180 times, 1 visits today)