কালুখালীতে ৯৫৩ বোতল ফেনসিডিল, ৬ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী চক্রের ২ সদস্য গ্রেপ্তার –

রাজবাড়ী বার্তা ডট কম : 

একটি মাদক ব্যবসায়ী চক্র দীর্ঘদিন যাবৎ দেশের দক্ষিণ পশ্চিম সীমান্তবর্তী যশোর-বেনাপোল, চুয়াডাঙ্গা ও কুষ্টিয়া জেলার সীমান্ত এলাকা দিয়ে ভারত হতে অবৈধ মাদক দ্রব্য ফেন্সিডিল সংগ্রহ করছে। যে সব মাদকদ্রব্য রাজবাড়ী-কুষ্টিয়া রুট ব্যবহার করে দেশের বিভিন্ন এলাকার মাদক ব্যবসায়ীদের নিকটে পাইকারী বিক্রয় করা হচ্ছে। এ বিষয়ে ফরিদপুর র‌্যাব ক্যাম্প গোয়েন্দা তথ্য সংগ্রহ ও ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য গভীর অনুসন্ধান করে ঘটনার সত্যতা পায়। যার প্রেক্ষিতে আজ সোমবার সকালে তারা রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার মাঝবাড়ী ইউনিয়নের সোনাপুর মোড় এলাকায় বিভিন্ন যানবাহনে তল্লাশী অভিযান শুরু করে। সেই সাথে তারা প্রাইভেটকার থেকে ৯৫৩ বোতল ফেনসিডিল উদ্ধার করার পাশাপাশি তারা মাদক ব্যবসায়ী চক্রের ২ সদস্য গ্রেপ্তার করে।
গ্রেপ্তারকৃতরা হলো, ফরিদপুর কোতয়ালী থানার হাড়োকান্দি গ্রামের মোঃ তাছের মৃধার ছেলে মোঃ সুমন মৃধা ওরফে ইয়াকুব (২৬) ও মৃতঃ ফারুক শেখের ছেলে মোঃ আশিকুর রহমান রাহাত (২২)।
ফরিদপুর র‌্যাব-৮ ক্যাম্পের উপ-পরিচালক মেজর আব্দুল্লাহ আল মঈন হাসান জানান, এক মাদক ব্যবসায়ী চক্র রাজবাড়ী হয়ে একটি ফেন্সিডিলের চালান বিক্রয়ের জন্য নিয়ে যাবে। তারা সকাল ৬টার দিকে রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার মাঝবাড়ী ইউনিয়নের সোনাপুর মোড় সংলগ্ন শিয়ালমারী গ্রামস্থ জনৈক মোঃ সয়া আহম্মেদ এর বাড়ির সামনে পাংশা-বালিয়াকান্দি সড়কের উপর থেকে প্রাইভেটকারটিকে আটক করে তল্লাশী কার্যক্রম পরিচালনা করেন। সে সময় একটি নছিমন গাড়ি তল্লাশী করে ৯৫৩ বোতল ফেন্সিডিল উদ্ধার করার পাশাপাশি ৬ কেজি গাঁজা উদ্ধারসহ মোঃ সুমন মৃধা ওরফে ইয়াকুব ও মোঃ আশিকুর রহমান রাহাত গ্রেপ্তার করে। সেই সাথে মাদক ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ৫ টি সিম কার্ডসহ ৪টি মোবাইল ফোন এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ওই প্রাইভেটকারটি জব্দ করা হয়। পরবর্তীতে আসামীদেরকে জিজ্ঞাসাবাদ করে তাদের স্বীকারোক্তি থেকে তারা জানতে পারেন, আসামীরা ফেন্সিডিল গুলো বিক্রয়ের উদ্দেশ্যে তাদের হেফাজতে থাকা নছিমন গাড়িতে পরিবহন করেছিলো এবং তার দীর্ঘদিন যাবৎ অবৈধ মাদক দ্রব্য ফেন্সিডিল কুষ্টিয়া ও চুয়াডাঙ্গা জেলার সীমান্তবর্তী এলাকা হতে ক্রয় করে দেশের বিভিন্ন স্থানের মাদক ব্যবসায়ীদের নিকট পাইকারী বিক্রয় করে থাকে। এ ঘটনায় কালুখালী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

(Visited 328 times, 1 visits today)