রাজবাড়ীতে নছিমন থেকে ৬০৩ বোতল ফেনসিডিল উদ্ধার, চক্রের ৪ সদস্য গ্রেপ্তার –

রাজবাড়ী বার্তা ডট কম : 

একটি মাদক ব্যবসায়ী চক্র দীর্ঘদিন যাবৎ দেশের দক্ষিণ পশ্চিম সীমান্তবর্তী যশোর-বেনাপোল, চুয়াডাঙ্গা ও কুষ্টিয়া জেলার সীমান্ত এলাকা দিয়ে ভারত হতে অবৈধ মাদক দ্রব্য ফেন্সিডিল সংগ্রহ করছে। যে সব মাদকদ্রব্য রাজবাড়ী-কুষ্টিয়া রুট ব্যবহার করে দেশের বিভিন্ন এলাকার মাদক ব্যবসায়ীদের নিকটে পাইকারী বিক্রয় করা হচ্ছে। এ বিষয়ে ফরিদপুর র‌্যাব ক্যাম্প গোয়েন্দা তথ্য সংগ্রহ ও ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য গভীর অনুসন্ধান করে ঘটনার সত্যতা পায়। যার প্রেক্ষিতে আজ শুক্রবার সকালে তারা রাজবাড়ী সদর উপজেলার চরলক্ষীপুর তালতলা এলাকায় বিভিন্ন যানবাহনে তল্লাশী অভিযান শুরু করে। সেই সাথে তারা স্যালো ইঞ্জিন চালিত একটি নছিমন থেকে ৬০৩ বোতল ফেনসিডিল উদ্ধার করার পাশাপাশি তারা মাদক ব্যবসায়ী চক্রের ৪ সদস্য গ্রেপ্তার করে।
গ্রেপ্তারকৃতরা হলো, চুয়াডাঙ্গা সদর উপজেলার হিজলগাড়ী গ্রামের মোঃ সাজ্জেদের ছেলে মোঃ মুজাহিদ(৩২), কুষ্টিয়ার ইসলামী বিশ^বিদ্যালয় উপজেলার বিত্তিপাড়া গ্রামের মৃত পেষন মন্ডলের ছেলে মোঃ মিন্টু মন্ডল (২৫) এবং রাজবাড়ী জেলা শহরের শ্রীপুর বাস টার্মিনালের পেছনের এলাকার মোঃ জাহাঙ্গীর আহম্মেদের ছেলে মোঃ শরিফ আহম্মেদ ফারুক(৩২) ও একই গ্রামের মোঃ কাদের শেখের ছেলে মোঃ সোহাগ শেখ(২২)।
ফরিদপুর র‌্যাব-৮ ক্যাম্পের সহকারি পরিচালক ও সহকারি পুলিশ সুপার দেবাশীষ কর্মকার জানান, এক মাদক ব্যবসায়ী চক্র রাজবাড়ী হয়ে একটি ফেন্সিডিলের চালান বিক্রয়ের জন্য নিয়ে যাবে। তারা সকাল ১০টার দিকে রাজবাড়ী সদর উপজেলার চরলক্ষীপুর তালতলা গ্রামের জনৈক মোঃ মোবারক খাঁনের মুদির দোকানের সামনে কুষ্টিয়া-রাজবাড়ী মহাসড়কের উপর তল্লাশী কার্যক্রম পরিচালনা করেন। সে সময় একটি নছিমন গাড়ি তল্লাশী করে ৬০৩ ফেন্সিডিল উদ্ধার কার পাশাপাশি মোঃ মুজাহিদ, মোঃ শরিফ আহম্মেদ ফারুক, মোঃ সোহাগ শেখ ও মোঃ মিন্টু মন্ডল গ্রেপ্তার করেন। সেই সাথে মাদক ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ১২ টি সিমকার্ডসহ ৮টি মোবাইল ফোন, নগদ ১ হাজার ৫ শত টাকা এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি নছিমন গাড়ি জব্দ করেন। পরবর্তীতে আসামীদেরকে জিজ্ঞাসাবাদ করে তাদের স্বীকারোক্তি থেকে তারা জানতে পারেন, আসামীরা ফেন্সিডিল গুলো বিক্রয়ের উদ্দেশ্যে তাদের হেফাজতে থাকা নছিমন গাড়িতে পরিবহন করেছিলো এবং তার দীর্ঘদিন যাবৎ অবৈধ মাদক দ্রব্য ফেন্সিডিল কুষ্টিয়া ও চুয়াডাঙ্গা জেলার সীমান্তবর্তী এলাকা হতে ক্রয় করে দেশের বিভিন্ন স্থানের মাদক ব্যবসায়ীদের নিকট পাইকারী বিক্রয় করে থাকে। এ ঘটনায় রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

(Visited 958 times, 1 visits today)