নানা কর্মসূচীর মধ্য দিয়ে রাজবাড়ীতে জেল হত্যা দিবস পালিত –


রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীতে জেল হত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত রবিবার বিকালে জেলা আওয়ামীলীগের আয়োজনে জেলা আওয়াশীলীগের কার্যালয়ে দিবসটি উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
দিবসটি উপলক্ষে সকালে কালো ব্যাজ ধারন, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেছেন রাজবাড়ী জেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা।
শনিবার সকাল সাড়ে ৮টায় জেলা আওয়ামীলীগের উদ্যোগে দলীয় কার্যালয় প্রাঙ্গনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। এর আগে কালো ব্যাজ ধারন করেন দলটির নেতাকর্মীরা।
আলোচনা সভায় উপস্থিত ছিলেন, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক কাজী ইরাদত আলী, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সোবাহান, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার, জেলা যুগ্ন সাধারন সম্পাদক এ্যডভোকেট শফিকুল আজম মামুন, জেলার আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হোসেন, জেলা মহিলা আওয়ামীলীগের সভা নেত্রী তানিয়া সুলতানা কংকন, পৌর সাধারন সম্পাদক শফিকুল ইসলাম শফি, জেলা যুব মহিলা আওয়ামীলীগের সভানেত্রী মীর মাহফুজা খাতুন মলি, সাধারণ সম্পাদক সাহিদা চৌধুরী তন্বী, জেলা সড়ক পরিবহন শ্রমিকলীগের সভাপতি রকিবুল ইসলাম পিন্টুসহ জেলা আওয়ামীলীগ, পৌর আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, মহিলা আওয়ামীলীগ, যুব মহিলা আওয়ামীলীগ, সড়ক পরিবহন শ্রমিকলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।
আলোচনা সভায় জাতীয় চার নেতাকে হত্যার মাধ্যমে এদেশে আওয়ামীলীগ ও দেশকে বুদ্ধিজীবি শুন্য করতে চেয়েছিল একটি মহল। কিন্তু তা এদেশের সাধারন মানুষ তা পূরন হতে দেয়নি বলেন বক্তারা।

(Visited 34 times, 1 visits today)