কে এই যুবক : কালুখালীর রাস্তার পাশ থেকে মরদেহ উদ্ধার –

আবু সাঈদ, রাজবাড়ী বার্তা ডট কম :

আজ শনিবার সকালে রাজবাড়ীর কালুখালী থানা পুলিশ হাইওয়ে সড়কের পাশ থেকে অজ্ঞাত পরিচিত এক যুবকের লাশ উদ্ধার করেছে। পুলিশের ধারনা গত শুক্রবার দিবাগত রাতে দূরের কোন এলাকা থেকে দুবৃত্তরা শ্বাসরোধ করে হত্যার পর ওই যুবককের লাশ ফেলে রেখে গেছে।
মদাপুর ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম মৃধা জানায়, আজ সকালে এলাকাবাসী রাজবাড়ী কুষ্টিয়া মহাসড়কের গড়িয়ানা নামক এলাকায় এক অজ্ঞাত পরিচিত যুবকের লাশ পরে থাকতে দেখে। এলাকাবাসী বিষয়টি কালুখালী থানার অফিসার ইনচার্জ কামরুল হাসানকে অবগত করেন। এ সংবাদ জানার পর কালুখালী থানার ওসি(তদন্ত) সহিদুল ইসলাম ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে। নিহত যুবকটির আনুমানিক বয়স ২৫ বছর। তার পরনে নীল রংয়ের জিনসের প্যান্ট ও গায়ে সাদা শার্ট ছিলো। কাধে গামছা জড়ানো ছিলো।শ্যামলা বর্নের যুবকের মুখে ছোট দাড়ি ও গোফ ছিলো। রাস্তার পাশে পরে থাকা যুবকটির গায়ে উল্লেখ্যযোগ্য কোন আঘাতের চিহ্ন দেখা যায়নি।
প্রত্যক্ষর্শীরা যুবকটিকে সনাক্ত করতে পারেননি। কালুখালী থানার অফিসার ইনচার্জ কামরুল হাসান জানান,অজ্ঞাত যুবকটি সনাক্তকরনের চেষ্টা চলছে। যারা এই ঘটনায় জড়িত তাদেরকেও সনাক্ত করে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। এব্যাপারে কালুখালী থনায় একটি মামলা হয়েছে।

(Visited 746 times, 1 visits today)