রাজবাড়ীর বিনোদপুর থেকে ৯ জুয়ারু গ্রেপ্তার, তাস ও নগদ টাকা উদ্ধার –

রাজবাড়ী বার্তা ডট কম : 

রাজবাড়ী জেলা শহরের বিনোদপুর এলাকায় অভিযান চালিয়ে ৯ জন জুয়ারু গ্রেপ্তার করা হয়েছে। সেই সাথে জুয়া খেলার ১৩ হাজার ৩শত ৩৭ টাকা এবং এক বান্ডিল তাস উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আজ শুক্রবার সকালে জুয়া আইনে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
গ্রেপ্তারকৃতরা হলো, শহরের বিনোদপুর কলেজপাড়া গ্রামের চৌধুরী মোঃ জাকারিয়ার ছেলে আকমল হয়দার (৩২), সন্তোষ কুমার সরকারের ছেলে সুমন সরকার (৩০), নারায়ন চন্দ্র কর্মকারের ছেলে স্বপন কর্মকার (৪৩), আব্দুল জলিল সরদারের ছেলে মঞ্জুর আলম (২৫), কলেজপাড়া গ্রামের আব্দুর রশিদের ছেলে আরিফ হোসেন (২৯), বিনোদপুর ভাজনচালা গ্রামের মনোরঞ্জন দত্তের ছেলে বিপ্লব দত্ত (৪৭), হারেজ মন্ডলের ছেলে লিটন মন্ডল (২৭), আবুল হোসেনের ছেলে অভি (২৫) এবং বিনোদপুর গ্রামের মৃত গোপাল চন্দ্র সাহার ছেলে বিপ্লব কুমার সাহা (৪৭)।
রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গত বৃহস্পতিবার রাত দেড়টার দিকে থানার এসআই মনিরুজ্জামান মিয়া, এসআই বোরহান, এসআই হিরণ কুমার বিশ^াস, এসআই মনিরুলসহ সঙ্গীয় পুলিশ সদস্যরা জেলা শহরের বিনোদপুর নতুন মসজিদের পেছনে থাকা জনৈক আকমলের বাড়ীতে অভিযান চালায় থানা পুলিশের সদস্যরা। সে সময় জুয়া খেলা চলছিলো পুরোদমে। যে কারণে ওই জনকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় থানার এসআই হিরণ কুমার বিশ^াস বাদী হয়ে জুয়া আইনের ৩ ও ৪ ধারা মোতাবেক মামলা দায়ের করা হয়েছে।

(Visited 3,026 times, 1 visits today)