রাজবাড়ীতে জাতীয় শ্রমিকলীগের ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত –

রুবেলুর রহমান, রাজবাড়ী বার্তা ডট কম :

জাতীয় শ্রমিকলীগের ৫০ বছর পূর্তি উপলক্ষে রাজবাড়ীতে বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে দলটির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।আজ শনিবার সকাল সাড়ে ১১টায় জেলা জাতীয় শ্রমিকলীগের আয়োজনে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় প্রাঙ্গনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্প্যমাল্য অর্পণ করা হয়।
পড়ে দলীয় কার্যালয় থেকে শহরে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। এ সময় র‌্যালীটি প্রধান সড়ক ও বাজার প্রদক্ষিণ করে। র‌্যালী শেষে দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
এতে জেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি মোঃ রকিবুল ইসলাম পিন্টুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক কাজী ইরাদত আলী।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এ্যাডঃ সফিকুল হোসেন, সদস্য আব্দুস সালাম মন্ডল, পৌর আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ উজির আলী শেখ, সাধারন সম্পাদক সফিকুল ইসলাম সফি, জেলা জাতীয় শ্রমিকলীগের সাধারন সম্পাদক সাইফুদ্দিন হাবীব, প্রচার ও প্রকাশনা সম্পাদক শ্রী সুভাষ চন্দ্র, জেলা রেলওয়ে শ্রমিকলীগের সভাপতি রওশন আলী, জেলা জাতীয় রিকসা শ্রমিকলীগের সভাপতি আব্দুল ওহাব, পাংশা উপজেলা শ্রমিকলীগের সভাপতি ইদ্রিস আলী বাবু প্রমূখ।
এছাড়া জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, দৌলতদিয়া ইউনিয়ন জাতীয় শ্রমিকলীগের সভাপতি তোফাজ্জেল হোসেন তপুসহ অনেকে উপস্থিত ছিলেন।
এ সময় শ্রমিক সংগঠনের নেতারা তাদের নানা ধরনের সমস্যা তুলে ধরেন এবং যে কোন পরিস্থিতিতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে সবাইকে আহ্বান জানান।

(Visited 32 times, 1 visits today)