পাংশা থেকে আগ্রেয়াস্ত্র ও গুলিসহ চরমপন্থী ফিরোজ বাহিনীর ৩ সদস্য গ্রেপ্তার –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীর পাংশা থেকে ৩টি আগ্রেয়াস্ত্র ও ২ রাউন্ড গুলিসহ চরমপন্থী ফিরোজ বাহিনীর ৩জন সদস্যকে পুলিশ গ্রেপ্তার করেছে।
গ্রেপ্তারকৃতরা হলো, জেলার পাংশা উপজেলার হামুয়াপাড়া গ্রামের জামাল মোল্লার ছেলে শরিফ মোল্লা, কালুখালীর জামালপুর গ্রামের রেজাউল সরদারের ছেলে ইমরান সরদার এবং বড় সাওরাইল গ্রামের ওমর আলী ছেলে মিজানুর রহমান ওরফে ন্যাড়া মিজান।
এই গ্রেপ্তার নিয়ে মঙ্গলবার দুপুরে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় প্রেস ব্রিফিং। এই ব্রিফিং-এ পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গত সোমবার গভীর রাতে পুলিশ সদস্যরা পাংশা উপজেলার পাট্ট্রা গ্রামে অভিযান পরিচালনা করে। সে সময় ৩টি আগ্রেয়াস্ত্র ও ২ রাউন্ড গুলি উদ্ধার করার পাশাপাশি শরিফ মোল্লা, ইমরান সরদার ও মিজানুর রহমান ওরফে ন্যাড়া মিজানকে তারা গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা সকলেই চরমপন্থী ফিরোজ বাহিনীর সদস্য। এর মধ্যে শরিফ মোল্লা ফিরোজের সেকেন্ড ইন-কমান্ড হিসেবে কাজ করতো।
প্রেস বিফিং-এ রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ফজলুল করিম, সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) লাবিব আব্দুল্লাহ, পাংশা থানার ওসি মোঃ আহসানুল্লাহ, জেলা গোয়েন্দা শাখার ওসি-২ জিয়ারুল ইসলামসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

(Visited 947 times, 1 visits today)