কাজী কেরামত আলী ও কাজী ইরাদত আলীকে ফুলেল শুভেচ্ছা জানালো চন্দনী ইউপি আ:লীগ –

রুবেলুর, ইমরান, আতিয়ার, রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়ন আওয়ামী লীগের নব-নির্বাচিত কমিটি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী এবং জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক কাজী ইরাদত আলীর সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেছেন।
আজ শনিবার রাত ৯টার দিকে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক কাজী ইরাদত আলীর সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন নব-নির্বাচিত সভাপতি ও সাধারন সম্পাদক। এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এ্যাডঃ সফিকুল হোসেন, উপ-দপ্তর সস্পাদক নুর মোহাম্মদ ভূইয়া, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক সফিকুল ইসলাম সফি প্রমূখ।
অপরদিকে রাত সাড়ে ৯টার দিকে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলীর বাসায় ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন নেতারা। এ সময় মিষ্টিও বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাবসহ অনেকে।
উল্লেখ্য, গতকাল শুক্রবার বিকালে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে কাউন্সিলদের ভোটের মাধ্যমে সভাপতি ও সাধারন সম্পাদকের পদ চুরান্ত হয়। ভোটে মিজানুর রহমান শাহীনুর দেওয়াল ঘড়ি প্রতীক নিয়ে ১৩১ ভোট পেয়ে সভাপতি ও মাছ প্রতীক নিয়ে ১০৪ ভোট পেয়ে মোঃ আব্দুর রব সাধারন সম্পাদক নির্বাচিত হন। সভাপতি ও সাধারন সম্পাদক পদে মোট ১০জন প্রতিদ্বন্দীতা করেন। এদিকে গত ২৭ সেপ্টেম্বর শুক্রবার বিকালে চন্দনী ইউনিয়ন পরিষদ সংলগ্ন বিদ্যালয় প্রাঙ্গনে ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠানে সভাপতি ও সাধারন সম্পাদক পদে একাধিক প্রার্থী থাকায় এ ভোটের সিদ্ধান্ত গৃহিত হয়।

(Visited 121 times, 1 visits today)