কালুখালীতে কলেজ শিক্ষককের দুই পা ভেঙ্গে দিয়েছে দূর্বৃত্তরা –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীর কালুখালীর উপজেলার মাঝবাড়ী জাহানারা বেগম ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক নজরুল ইসলাম খান (৫৯) -এর দুই পা ভেঙ্গে দিয়েছে দূর্বৃত্তরা। তাকে গুরুতর অবস্থায় রাজধানী ঢাকার বঙ্গবন্ধু মেডিকেল বিশ^বিদ্যালয়ে ভর্তি করা হয়েছে। নজরুল ইসলাম খান জেলার পাংশা পৌরসভার নারায়নপুর গ্রামের মৃত আব্দুল লতিফ খানের ছেলে। তিনি পাংশা ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য এবং পাংশা উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক।
গতকাল শুক্রবার বিকালে বঙ্গবন্ধু মেডিকেল বিশ^বিদ্যালয়ের সপ্তম তলার ৭০৫ নং রুমের কেবিন ভর্তি থাকা অবস্থায় মুঠোফোনে জানান, গত বুধবার সকালে তিনি তার মোটরসাইকেলে কলেজের উদ্দেশ্যে রওনা হন। সকাল সাড়ে ১০টার দিকে তিনি কালুখালী উপজেলার সোনাপুর মোড় এলাকায় পৌছান। ওই সময় ৬ থেকে ৭ জন দূর্বৃত্ত যুবক তার গতিরোধ করে। তিনি তার মোটরসাইকেল থামাতেই দূর্বৃত্তরা লাঠিশোঠা নিয়ে তাকে বেধড়ক পিটিয়ে আহত করে। দূর্বৃত্তদের পিটুনিতে তার দু’টি পাই ভেঙ্গে গেছে। ওই সময় তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে দূর্বৃত্তরা পালিয়ে যায়। মারাতœক আহত অবস্থায় তাকে প্রথমে কালুখালী হাসপাতালে এবং কিছু সময় পর সেখান থেকে তাকে বঙ্গবন্ধু মেডিকেল বিশ^বিদ্যালয়ে নিয়ে যাওয়া হয়। তিনি আরো বলেন, কারা কি কারণে তাকে এভাবে মারপিট করলো তা তিনি বুঝতে পারছেন না।
কালুখালী থানার ওসি কামরুল হাসান জানান, বিষয়টি তিনি শুনেছেন। তবে গতকাল বিকাল পর্যন্ত থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি।

(Visited 1,455 times, 2 visits today)