দৌলতদিয়ায় ফেরীর ধাক্কায় পিকনিকের ট্রলার ডুবি –

আজু সিকদার, রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীর গোয়ালন্দে শুক্রবার দৌলতদিয়া ফেরী ঘাট এলাকায় ফেরীর ধাক্কায় পিকনিকের যাত্রী বোঝাই একটি ট্রলার ডুবির ঘটনা ঘটে। এতে ট্রলারে থাকা ৪৬জন যাত্রী পদ্মা নদীতে ডুবে যায়। এদের মধ্যে ৪৫জন সাতরে ও জেলেদের নৌকার সহযোগিতায় উদ্ধার হলেও ১ যুবক নিখোঁজ রয়েছে।
তার নাম মো. মিলন হোসেন শেখ(২৫)। সে গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ময়ছের মাতব্বর পাড়ার মহি শেখের ছেলে।
স্থানীয়রা জানান, শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে দৌলতদিয়ার ২ নং ফেরী ঘাট এলাকা থেকে ট্রলার যোগে তারা ঢাকার দোহার উপজেলার পদ্মার তীরবর্তি মিনি-কক্সবাজার এলাকায় পিকনিকের উদ্দ্যেশে যাচ্ছিলেন। ট্রলার ছেড়ে কিছুদূর যাওয়ার পর ১ নং ঘাট এলাকায় নোঙররত রো-রো ফেরী খানজাহান আলীর সাথে ধাক্কা লাগে। এতে ট্রলারটি মুহুর্তেই উল্টে ডুবে যায়। এসময় ট্রলারে থাকা যাত্রীরা সাতরে ও ঘাট এলাকায় থাকা জেলে নৌকার সহযোগিতায় তীরে উঠতে সক্ষম হয়। কিন্তু মো. মিলন হোসেন শেখ(২৫) নিখোজ রয়ে যান।
এ দিকে খবর পেয়ে দৌলতদিয়া নৌ-পুলিশ ও গোয়ালন্দ ফায়ার সার্ভিস ষ্টেশনের একটি দল ঘটনা স্থলে পৌছান। তাদের সাথে পরবর্তিতে যোগ দেয় ঢাকা থেকে আসা ডুবুরিদের একটি দল। সন্ধ্যা ৭টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত উদ্ধারকারীরা খুঁজে পায়নি মিলন হোসেনকে।
গোয়ালন্দ ফায়ার সার্ভিস ষ্টেশনের কর্মকর্তা বিল্লাল খলিফা জানান, আমরা নিখোজ মিলন হোসেনকে উদ্ধারের চেষ্টা অব্যাহত রেখেছি।

(Visited 232 times, 1 visits today)