রাজবাড়ীতে ৩৮৬ ডেঙ্গু রোগি সনাক্ত, নতুন করে ৫ রোগী হলো ভর্তি –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীর হাসপাতাল গুলোতে আবার বাড়তে শুরু করেছে ডেঙ্গু রোগীর সংখ্যা। গত ২৪ ঘন্টায় রাজবাড়ীতে নতুন করে হাসপাতালে ভর্তি হয়েছে ৫ জন ডেঙ্গু রোগী।
এ নিয়ে রাজবাড়ীতে মোট ৩৮৬ জন ডেঙ্গু রোগী শনাক্ত হয়েছে এবং বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন মোট ১৩ জন রোগী। এছাড়া গত ২৪ ঘন্টায় সুস্থ্য হয়ে ছারপত্র নিয়ে বাড়ী ফিরেছেন ৩ জন।
বুধবার বেলা বারটায় সিভিল সার্জন কার্যালয় সুত্রে এ তথ্য জানানো হয়। গত সপ্তাহসহ চলতি সপ্তাহের প্রথম তিন দিন ভর্তি রোগীর সংখ্যা কমলেও পর পর দুই দিন আবার বেড়েছে ডেঙ্গু রোগী।
চিকিৎসাধীন ১৩ জন রোগীর মধ্যে রাজবাড়ী সদর হাসপাতালে ৫ জন, পাংশায় ৫ জন ও বালিয়াবান্দিতে ৩ জন ডেঙ্গু রোগী ভর্তি রয়েছে।
রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ মাহফুজার রহমান সরকার এর সত্যতা নিশ্চিত করেছেন।

বালিয়াকান্দিতে ডেঙ্গু আক্রান্ত একজনের মৃত্যু


রাজবাড়ী বার্তা ডট কম : রাজবাড়ীর বালিয়াকান্দিতে ডেঙ্গু আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় বাবুল বিশ্বাস (৩৭) নামে একজনের মৃত্যু হয়েছে। সে উপজেলার নারুয়া ইউনিয়নের শোলাবাড়ীয়া গ্রামের মৃত আহম্মদ বিশ্বাসের ছেলে।
বাবুল বিশ্বাসের বাড়ীর লোকজন বলেন, কয়েকদিন আগে হঠাৎ করে বাবুল বিশ্বাসের ডেঙ্গু ধরা পড়ে। তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মৃত্যু বরণ করে। সোমবার তার লাশ গ্রামের বাড়ীতে এনে দাফন করা হয়।
নারুয়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আব্দুস সালাম মাষ্টার বলেন, বাবুল বিশ্বাস ডেঙ্গু আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছে।

(Visited 38 times, 1 visits today)