নিখোঁজ মেয়ে সুমি’র সন্ধান চেয়ে রাজবাড়ী থানায় জিডি করলেন বাবা –

রুবেলুর রহমান, রাজবাড়ী বার্তা ডট কম :

মানসিক ভারসাম্যহীন নিখোঁজ মেয়ে সুমি খাতুন (২৪) এর সন্ধান চেয়ে রাজবাড়ী সদর থানায় সাধারন ডায়রী করেছে মেয়েটির বাবা আবু বক্কর ।
বুধবার বিকাল ৩টার দিকে তিনি সদর থানায় ডায়রীটি করেন। ডায়রী নং ৭২৬, তারিখঃ ১১/০৯/১৯। নিখোঁজ রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের ধুলদী রঘুনাথপুরের আবু বক্করের মেয়ে। মেয়েটি এক সন্তানের জননী। নিখোঁজ সুমি খাতুনের সন্ধ্যান পেলে যোগাযোগের জন্য অনুরোধ করা হয়েছে। যােগাযোগ বাবা আবু বক্কর। ফোন নং- ০১৯৬০৬৩৭৮৫১।
বাবা আবু বক্কর জানান, তার মেয়ে মিজানপুরের মেছোঘাটা এলাকার ওর নানা বাড়ীতে বেড়াতে গিয়ে নিখোঁজ হয়। তার শালীর নুপুর হারিয়ে যাওয়ায় তার মেয়েকে সন্ধেহ করে রাগারাগি করে। সে কারণে গত ১ অক্টোবর বাড়ী চলে আসার উদ্দোশ্যে বের হয়ে আসে। কিন্তু আজ পর্যন্ত তার মেয়ে বাড়ীতে আসে নাই। পরিচিত আত্মীয় স্বজনদের বাড়ীতে খুজা খুজি করে মেয়ের সন্ধ্যান না পেয়ে এবং তার সন্ধান চেয়ে থানায় সাধারন ডায়রী করেছেন। মেয়েটির গায়ের রং শ্যামলা, উচ্চতা ৫ ফুট ৩ ইঞ্চি, চুল খাটো, মুখো মন্ডল গোলাকার এবং বুদ্ধি প্রতিবন্ধী। নিখোঁজের সময় স্যালোয়ার পড়া ছিল তার মেয়ের। মেয়ে সুমিকে খুজে দিতে সবাইকে অনুরোধ জানান।
রাজবাড়ী সদর থানার ওসি স্বপন কুমার মজুমদার সাধারন ডায়রীর সত্যতা নিশ্চিত করেছেন।

(Visited 89 times, 1 visits today)