১৩১ ভোট পেয়ে বরাট ইউপি আ: লীগের সভাপতি হলেন আরশাদ আলী-

রুবেলুর, ইমরান, আতিয়ার, রাজবাড়ী বার্তা ডট কম :

কাউন্সিলরদের ভোটের মাধ্যমে রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন মোঃ আরশাদ আলী সরদার।
শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ রমজান আলী শেখ এর নের্তৃত্বে এ ভোট অনুষ্ঠিত হয়।
এতে মোঃ আরশাদ আলী সরদার চেয়ার প্রতীক নিয়ে ১৩১ ভোট এবং তার প্রতিদ্বন্দী প্রার্থী শহিদ মোল্লা ঘড়ি প্রতীক নিয়ে পেয়েছেন ৭৫ ভোট। ভোট শেষে ফলাফল ঘোষণা করেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক কাজী ইরাদত আলী।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ আব্দুস সোবাহান, যুগ্ম-সম্পাদকে ্যাড ঃ সফিকুল আজম মামুন, সাংগঠনিক সম্পাদক অসীম কুমার পাল, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ রমজান আলী খান, জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজীব, সাধারন সম্পাদক সাইফুল ইসলাম এরশাদ, সদর ছাত্রলীগের সভাপতি সামছুল ছালেহীন অপু, সদ্য নির্বাচিত বরাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ফরিদ উদ্দিন শেখ প্রমূখ।
এর আগে ৪ সেপ্টেম্বর বুধবার বিকালে বরাট ইউনিয়নের উড়াকান্দা এমএ করিম ফুটবল মাঠ প্রাঙ্গনে ইউনিয়নের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়।
কাউন্সিলে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদে একাধিক প্রার্থী থাকায় ভোটের সিদ্ধান্ত গৃহিত হয় এবং সাধারন সম্পাদকের পদে একাধিক প্রার্থী থাকলেও প্রার্থীদের মধ্যে সমন্ময় হওয়ায় মোঃ ফরিদ উদ্দিন শেখ সাধারন সম্পাদক নির্বাচিত হন এবং ভোটে পরাজিত হওয়া সভাপতি প্রার্থী শহিদ মোল্লাকে ইউনিয়নের সহ-সভাপতি হিসেবে ঘোষনা করা হয়।
কাজী ইরাদত আলী বলেন, সবার মতামতের ভিত্তিতে বরাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছে। তৃণমুলে আওয়ামী লীগের কার্যক্রমকে শক্তিশালী করতে এ কমিটি গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবে। এছাড়া পদ চেয়ে পান নাই, এ জন্য আপনারা মন খারাপ করবেন না। আপনি আপনার যোগ্যতা দিয়েই পদে অধিষ্ঠিত হবেন। তাই আজ থেকে নতুন করে আবার জাতিরজনক বঙ্গুবন্ধুর আদর্শকে বুকে ধারন করে কাজ শুরু করেন। কাজের মাধ্যমে আপনার স্থান তৈরি হয়ে যাবে এবং নিজেদের মধ্যে ভেদাভেদ তৈরি করবেন না।

(Visited 136 times, 1 visits today)