চন্দনীর ইউপি আ’লীগের কাউন্সিল উপলক্ষে সভাপতি প্রার্থীর মোটর সাইকেল শোভাযাত্রা –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল উপলক্ষে মোটর সাইকেল শোভাযাত্রা করেছে সভাপতি প্রার্থী মোঃ আলাউদ্দিন শেখের সমর্থকরা।
বৃহস্পতিবার বিকালে চন্দনী ইউপির ৯ নং ওয়ার্ডের কুটির হাট বাজার থেকে এ শোভাযাত্রা বের হয়। এ সময় শোভাযাত্রাটি চন্দনী বাসস্ট্যান্ডসহ ইউপির বিভিন্ন এলাকা পরিদর্শন করে।
শোভাযাত্রাটি চন্দনী ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সিদ্দিক সর সরকারের নের্তৃত্ব ও সাধারন সম্পাদক গোবিন্দ চন্দ্র দাস, ওয়ার্ড আ’লীগ নেতা তোফাজ্জেল হোসেন তুতা, সালাউদ্দিন, ওয়াজেদ মন্ডলসহ ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীদের সহায়তায় অনুষ্ঠিত হয়।শোভাযাত্রায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রার্থী মোঃ আলাউদ্দিন শেখসহ অনেকে উপস্থিত ছিলেন।
সভাপতি প্রার্থী মোঃ আলাউদ্দিন শেখ চন্দনী ৯নং ওয়ার্ডের মৃত আজগর শেখের ছেলে। তিনি বর্তমান জেলা পরিষদ সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি। এছাড়া তিনি সক্রিয় ভাবে ১৯৯১ সালে আওয়ামী লীগের রাজনীতির সাথে জরিত হন। এরপর থেকে তিনি স্থানীয় এলাকাবাসীর সুখে দুঃখে পাশে দাঁড়িয়েছেন এবং আওয়ামী লীগের তৃনমূলের রাজনীতি শক্তিশালী ও গতিশীল করার লক্ষে চন্দনী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রার্থী হয়েছেন।

(Visited 115 times, 1 visits today)