আড়াই মাস পর পাওয়া গেল সাব্বিরকে-

রুবেলুর, আতিয়ার, রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সামাদ মোল্লার মানসিক ভারসাম্যহীন ছেলে সাব্বির মোল্লা (১৩) নিখোঁজের আড়াই মাস খুঁজে পেয়েছে তার পরিবার।
বুধবার দুপুরে রাজবাড়ী রেলওয়ে স্টেশনের রাজশাহী থেকে ছেড়ে আসা মধুমতি ট্রেন থেকে হারানো ওই সাব্বির মোল্লাকে পাওয়া যায়।
সাব্বির সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের চরনারায়নপুরের আদর্শ গুচ্ছ গ্রামের সামাদ মোল্লার ৪ সন্তানের মধ্যে মেঝো ছেলে।
জানাগেছে, মিজানপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ নাজমুল ও ৬নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ কোরবান আলীর প্রচেষ্টায় মানসিক ভারসাম্যহীন সাব্বির মোল্লাকে খুঁজে পাওয়া গেছে। আড়াই মাস আগে সাব্বির নিখোঁজ হয়। ছেলেটি নিখোঁজের পর থেকে স্থানীয় জনপ্রতিনিধি, আওয়ামী লীগ নেতাসহ ওই ছেলেটির পরিবার জেলা ও জেলার বাইরের বিভিন্নস্থানে খুঁজতে থাকে । কিন্তু কোথাও না পেয়ে থানায় একটি ডায়রীও করে ছেলেটির পরিবার। আজ দুপুরে রাজবাড়ী রেলওয়ে স্টেশনে আসা মধুমিত ট্রেনে হঠাৎ সাব্বিরকে দেখে নাজমুল ও কোরবান মোল্লা ট্রেন থেকে নামিয়ে আনেন। পরবর্তীতে তারা সাব্বিরকে মিজানপুর ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়ে তার বাবা ও ভাইয়ের হাতে তুলে দেন।
সাব্বিরের বাবা সামাদ মোল্লা জানান, প্রায় আড়াই মাস আগে তার ছেলে সাব্বির হারিয়ে যায়। ছেলেটি একটু বুদ্ধি কম এবং সাধা সিধা। হারানোর পর থেকে বিভিন্নস্থানে ছেলেকে খুঁজেছেন কিন্তু কোথাও পাননি। আজ হঠাৎ ফোনের মাধ্যমে সাব্বিরকে পাওয়া গেছে শুনে হতভম্ব হয়ে পড়েন। পরে তাৎক্ষনিক মিজানপুরের পরিষদে এসে ছেলেকে বুকে জরিয়ে ধরে আবেগ আপ্লুত হয়ে পড়েন এবং তার ছেলেকে খুঁজে দেওয়া নাজমুল ও মেম্বর কোরবানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সারাজীবন তিনি তাদের দুইজনকে শ্রদ্ধার সাথে স্বরণ রাখবেন।
এসময় উপস্থিত ছিলেন, মিজানপুর ইউনিয়ন পরিষদের সেক্রেটারী গোলাম মোস্তফা, ৬নং ওয়ার্ড সদস্য কোরবান আলী মোল্লা, ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ নাজমুল প্রমূখ।

(Visited 335 times, 1 visits today)