রাজবাড়ীতে বন্ধুসভার ডেঙ্গু প্রতিরোধে অভিযান-

রাজবাড়ী বার্তা ডট কম :
প্রথম আলো রাজবাড়ী বন্ধুসভার উদ্যোগে রোববার সকালে ডেঙ্গু প্রতিরোধে অভিযান পরিচালনা করা হয়েছে। ‘আমাদের দায়িত্ববোধ ডেঙ্গু করি প্রতিরোধ’ প্রতিপাদ্য সামনে রেখে সকাল ১০ টা থেকে শুরু হওয়া অভিযান দুপুরে শেষ করা হয়।
জেলা আওয়ামীলীগের কার্যালয় এলাকা, দুই নম্বর পৌর মিলেনিয়াম মার্কেট, শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়, আজাদী ময়দান, দৃষ্টি প্রতিবন্দী শিশুদের হোস্টেল, রাজবাড়ী হোমিওপ্যাথিও কলেজ ও ইয়াছিন উচ্চ বিদ্যালয় অভিযান পরিচালনা করা হয়।
কার্যক্রম পরিচালনা উপলক্ষে শহরের এক নম্বর পৌর মিলেনিয়াম মার্কেটে বন্ধুসভার বন্ধুরা সমবেত হয়। এরপর জেলা আওয়ামীলীগের কার্যালয় এলাকা দিয়ে অভিযান শুরু করা হয়। এসময় রাজবাড়ীসভার সভাপতি সহকারী অধ্যাপক শামীমা আক্তার মুনমুন, সহসভাপতি ইয়াছিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইদা খানম, শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল করিম, নারী বিষয়ক সম্পাদক জেলা পরিষদের সদস্য কহিনুর বেগম, সাবেক সহসভাপতি সহকারী শিক্ষক তপন কুমার পাল, সাবেক অনুষ্ঠান বিষয়ক সম্পাদক চায়না রানী সাহা, আইনজীবী আবদুস সাত্তার, সাংগঠনিক সম্পাদক কাত্তিক চন্দ্র দাস, সাহিত্য বিষয়ক সম্পাদক আশিফ মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক পিয়াল মাহমুদ, অর্থ সম্পাদক রিদয় খান রিমন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম, আশরাফুল প্লাবন, নৃত্য শিল্পী জামাল শেখ, ভয়েচ অব রাইচের কোষাধ্যক্ষ কল্লোল দাসসহ সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। শুরুতে স্বাগত বক্তব্য দেন প্রথম আলোর রাজবাড়ী প্রতিনিধি এজাজ আহম্মেদ।
ওষুধ ও যন্ত্র দিয়ে সহযোগিতা করেন রাজবাড়ী পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরী। অভিযান শুরুর আগে ডেঙ্গু প্রতিরোধ নিয়ে সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয়।

(Visited 32 times, 1 visits today)