রাজবাড়ী থেকে চুরি করা গরু, বালিয়াকান্দির হাট থেকে উদ্ধার, চোর আটক –

রাজবাড়ী বার্তা ডট কম : 

রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামের একটি বাগানে বেঁধে রাখা অবস্থায় দিনে দুপুরে গরু চুরির ঘটনা ঘটেছে। চোরেরা গরুটি বিক্রি করতে গিয়ে জনতার হাতে আটক হয়েছে। এ ব্যাপারে রাজবাড়ী থানায় আজ শুক্রবার একটি মামলা দায়ের করা হয়েছে।
মামলার বাদী সোহেল শেখ জানান, গত বৃহস্পতিবার দুপুরে তার বাড়ীর পাশের একটি মেহগনি বাগানে তার বাড়ীর গাভী ও গাভীটির সাত মাস বয়সী বাছুর বেঁধে রাখেন। বিকাল সাড়ে ৩টার দিকে সেখানে গিয়ে দেখেন গাভীটি থাকলেও বাছুরটি সেখানে নেই। পরে তারা নানা স্থানে খোজাখুজির এক পর্যায়ে জেলার বালিয়াকান্দি বাজারে গিয়ে প্রায় ৩৫ হাজার টাকা মূল্যের বাছুরটি তারা উদ্ধার করতে সমর্থ হন।
রাজবাড়ী থানায় আটক থাকা চোর ও সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের গঙ্গাপ্রসাদপুর গ্রামের ওয়াজেদ আলী সরদারের ছেলে তুহিন সরদার (৩০) বলেন, একই দিন দুপুর ২টার দিকে বাছুরটি চুরি’র পর তা নছিমনে করে রাজবাড়ী বাজারে নিয়ে আসেন। তবে সেখানে বিক্রির সুযোগ না পেয়ে তারা বাছুরটিকে জেলা বালিয়াকান্দি বাজারে নিয়ে যান। ওই বাজারে এক ক্রেতার কাছে ২২ হাজার টাকা বাছুরটি বিক্রিও করেন। তবে এতো কম দামে বাছুর বিক্রির বিষয়টি স্থানীয়দের সন্দেহ হয়। এক পর্যায়ে স্থানীয়রা তাকে আটক করে মারপিট করে।
রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, খবর পেয়ে থানা পুলিশের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে বাছুরটি উদ্ধার করার পাশাপাশি চোর তুহিন সরদারকে গ্রেপ্তার করে। এ ঘটনায় তুহনের সহযোগি একই গ্রামের আনছের সরদারের ছেলে সাহেব আলী সরদার (৩৮)সহ অজ্ঞাত নামা আরো ২/৩ জনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

(Visited 408 times, 1 visits today)