দু’টি মোটরসাইকেল উদ্ধার, রাজবাড়ীতে চোর চক্রের সদস্য গ্রেপ্তার –

রাজবাড়ী বার্তা ডট কম : 

তালা কেটে দুইটি মোটরসাইকেল চুরির পর তা চালিয়ে পালানোর সময় পুলিশ হাতেনাতে চোর চক্রের সদস্য মুন্না শেখ (২৩) কে গ্রেপ্তার করেছে। মুন্না ফরিদপুর কোতয়ালির রথখোলা পতিতা পল্লী এলাকার আব্দুল মান্নানের ছেলে।
জানাগেছে, মুন্না শেখ তার সহযোগি গিয়াসসহ অজ্ঞাত নামা আরো ৩/৪জন মোটর সাইকেল চোর গত মঙ্গলবার ভোরে রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়নের জৌকুড়া গ্রামের ইছাহাকের বাড়ীতে প্রবেশ করে। তারা সুকৌশলে ওই বাড়ীর বারান্দার গ্রিল কেটে সেখানে থাকা একটি ১৫০ সিসির পালসার ও একটি ১৩৫ সিসির ডিসকোভারি মোটরসাইকেল নিয়ে চম্পট দেয়। চোরেরা রাজবাড়ী শহর রক্ষা বাঁধের রাস্তা দিয়ে প্রায় ১০ কিলো মিটার দুরের সদর উপজেলার বরাট বাজারের উপর দিয়ে ফরিদপুরের উদ্দেশ্যে যাচ্ছিল। সে সময় ওই বাজারের রাজবাড়ী থানা পুলিশের সদস্যরা অবস্থান করছিলেন। তারা বেপরোয়াগতির ওই মোটরসাইকেল দু’টির গতিরোধ করার চেষ্টা চালান। সে সময় ওই দু’টি মোটরসাইকেল উদ্ধার করার পাশাপাশি চোর মুন্না শেখকে তারা গ্রেপ্তার করতে পারলেও অন্যান্য চোরেরা পালিয়ে যেতে সক্ষম হয়। এ ঘটনায় আজ বুধবার সকালে গৃহকর্তা ইছাহাকের স্ত্রী নিলুফা ইয়াসমিন বাদী হয়ে মুন্না শেখ ও গিয়াসকে চিহ্নিত করে অজ্ঞাতনামা আরো ৩/৪জনকে আসামি করে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছেন।
এ মামলার তদন্তকারী কর্মকর্তা ও রাজবাড়ী থানার এসআই আতাউর রহমান বলেন, চোরো সংঘবদ্ধ একটি চক্র। তবে পুলিশি তৎপড়তায় চুরি হওয়া দুইটি মোটরসাইকেল উদ্ধার ও একজন চোরকে গ্রেপ্তার করা সম্ভব হয়েছে। গ্রেপ্তারকৃতের কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। ওই সব তথ্যের আলোকে তারা কাজ করে যাচ্ছেন।

(Visited 988 times, 1 visits today)