রায়ের অপেক্ষায় পাংশার আলোচিত নান্টু হত্যা মামলা –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীর পাংশা উপজেলার শরিষা ইউনিয়নের বহলাডাঙ্গা গ্রামে ২০১৩ সালের ১৬ এপ্রিল সকালে পূর্ব বিরোধের জের ধরে প্রকাশ্য মারপিট করে মনিরুল ইসলাম বিশ্বাস নান্টু (৪২) নামক এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়। ওই হত্যার দীর্ঘ দিন পর আগামী ২০ আগষ্ট রায় ঘোষনার দিন ধার্য করেছে আদালত।
নান্টুর বোন ও ঢাকা মহানগর (উত্তর) যুব মহিলা লীগের সহ-সভাপতি বিলকিস পারভীন জানান, তাদের পুরো পরিবার রায়ের অপেক্ষায় রয়েছে। বছরের পর বছর পার হচ্ছে, তবুও আমরা বুকে পাথর বেঁধে আছি, শুরু রায় পাওয়ার জন্য। গত ২৪ জুলাই ছিলো রায় ঘোষনার দিন। তাই তারা ওই দিন পরিবারের সদস্যরা রাজবাড়ীর আদালতে এসেছিলেন। যদিও সে দিন রায় ঘোষনা করা হয়নি। আদালত আগামী ২০ আগষ্ট রায় ঘোষনার পরবর্তী দিন ধার্য করেছেন।
রাষ্ট্র পক্ষের আইনজীবি পিপি এ্যাডঃ উজির আলী শেখ জানান, যথাযথ ভাবে আদালতের কাছে স্বাক্ষ্য-প্রামাণ প্রদান করা হয়েছে। তার ধারনা হত্যার বিষয়টি তারা প্রমাণ করতে পেরেছেন। তিনি আসা করছেন বাদী সুবিচার পাবেন।
এ মামলার আসামিরা হলো, রোজদার আলির ছেলে জিন্না, মুহাম্মদ আলির ছেলে আনিসুর রহমান, বাকি বিল্লার ছেলে নয়ন, জুমাদারের ছেলে বাকি বিল্লা, রোজদার আলির ছেলে খালেক ও মালেক, ছামেদ মন্ডলের ছেলে চাঁদ আালি মন্ডল ও মজিদ মন্ডল এবং বাকি বিল্লার স্ত্রীর কাজরি বেগম। আসামিদের মধ্যে মজিদ মন্ডল মারা গেছেন।

(Visited 287 times, 1 visits today)