রাজবাড়ীতে তিনদিন ব্যাপি আইসিটি ও মাল্টিমিডিয়া প্রশিক্ষনের উদ্বোধন –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীতে মাধ্যমিক বিদ্যালয় এবং মাদ্রাসা শিশক্ষকদের তিনদিন ব্যাপি আইসিটি ও মাল্টিমিডিয়া প্রশিক্ষনের উদ্বোধন করা কয়েছে।
সদর উপজেলা পরিষদের আয়োজনে মঙ্গলবার সকাল সাড়ে দশটায় রাজবাড়ী ইয়াছিন উচ্চ-বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাবে ৩দিন ব্যাপি এ প্রশিক্ষন কর্মসুচির উদ্বোধন করা হয়।
উপজেলা পরিচালনা উৃন্নয়ন প্রকল্প (ইউজিডিপি) ও স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনালকো-অপারেটিভ এজেন্সি (জাইকা)’র সহায়তায় এবং সদর উপজেলা শিক্ষা অফিসারের দপ্তরের বাস্তবায়নে কর্মশালায় সভাপতিত্ব করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো ঃ সাইদুজ্জামান খান।
এসময় প্রধান অতিথি হিসেবে প্রশিক্ষনের উদ্বোধন ও বক্তৃতা করেন সদর উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট ইমদাদুল হক বিশ্বাস, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ রকিবুল হাসান পিয়াল,ইয়াছিন উচ্চ-বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাঈদা খানম,সহকারী প্রধান শিক্ষক মোঃ ইকবাল হোসেন প্রমূখ।
প্রশিক্ষনে, সদর উপজেলার মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসার ৩০ জন প্রশিক্ষনার্থী অইসিটি ও মাল্টিমিডিয়া প্রশিক্ষনে অংশ গ্রহন করে।
এসময়, মাদ্রাসা ও স্কুলের শিক্ষার্থীদের পাঠদান কার্যক্রম যাতে ইলেকট্রনিক মাধ্যমে প্রশিক্ষিতি হয়ে যুগোপযোগী শিক্ষা ব্যবস্থায় উন্নিত করা যায় সে লক্ষেই এ প্রশিক্ষন কমশালার ব্যবস্থা করা হয়েছে। এতে করে শিক্ষকরা তাদের কর্মময় জীবনে পাঠদান পদ্ধতি ভালোভাবে প্রয়োগ করতে পারবে বলে জানান বক্তারা।

(Visited 35 times, 1 visits today)