রাজবাড়ীতে রাজমিস্ত্রী’র বিরুদ্ধে ৪ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ –

রাজবাড়ী বার্তা ডট কম : 

রাজবাড়ীতে ৪০ বয়সী এক রাজমিস্ত্রী’র বিরুদ্ধে চার বছর বয়সী শিশুকে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। ওই অভিযোগে শিশুটির বাবা বাদী হয়ে আজ সোমবার রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছেন।
মামলায় রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়নের ঘোরপালান গ্রামের মৃত জয়নাল আবেদীনের রাজমিস্ত্রী ছেলে আজম শেখ (৪০) কে আসামি করা হয়েছে।
শিশুটির মা জানান, গত ২০ জুলাই (শনিবার) রাজমিস্ত্রীর আজম শেখ বিস্কুট খাওয়ানোর লোভ দেখিয়ে শিশুটিকে নিজ বাড়ীর ঘরের মধ্যে নিয়ে যায়। সে সময় ওই বাড়ীতে তার পরিবারের অন্যকোন সদস্য ছিলো না। এ সুযোগে আজম মেয়েটির জামা-কাপড় খুলে ধর্ষন করে। ওই সময় মেয়েটি ব্যাথায় চিৎকার করে। তার চিৎকার শুনে প্রতিবেশি মহিলারা এগিয়ে আসে এবং তারা ঘরের মধ্যে মেয়েটিকে কান্নাকাটির পাশাপাশি নগ্ন অবস্থায় দেখতে পায়। সে সময় সুকৌশলে পালিয়ে যায়। পরবর্তীতে মেয়েটিকে উদ্ধার করা রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে মেয়েটি ওই হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় রয়েছে।
এ মামলার তদন্তকারী কর্মকর্তা ও রাজবাড়ী থানার এসআই জাহিদুল ইসলাম বলেন, ওই ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের ও রাজবাড়ী হাসপাতালে শিশুটির ডাক্তারী পরীক্ষা সম্পূর্ণ করা হয়েছে। সেই সাথে আসামি আজমকে গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে।

(Visited 188 times, 1 visits today)