কাল রাজবাড়ীতে মেয়র কাপ ক্রিকেট টি টুয়েন্টি টুর্নামেন্টের ফাইনাল খেলা –

রাজবাড়ী বার্তা ডট কম :

00000000

রাজবাড়ী জেলা সদরের বীর মুক্তিযোদ্ধা শহীদ আব্দুল আজিজ খুশি রেলওয়ে ময়দানে রাজবাড়ী পৌরসভার উদ্যোগে আগামী কাল সোমবার সকাল ১০ টায় মেয়র কাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।
মেয়র কাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় রাজবাড়ী পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ও স্বরাষ্ট্র মন্ত্রনালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রাজবাড়ীর জেলা প্রশাসক জিনাত আরা, রাজবাড়ীর পুলিশ সুপার সালমা বেগম পিপিএম সেবা।
এরআগে রাজবাড়ী পৌরসভার উদ্যোগে মেয়র কাপ টি টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টে সেমিফাইনাল খেলায় রাজবাড়ী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডকে ৩৫ রানে পরাজিত করে ফাইনালে খেলার অধিকার অর্জন করে রাজবাড়ী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড। আরআগে গত শুক্রবার প্রথম সেমিফাইনাল খেলায় পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড পাচ নম্বর ওয়ার্ডকে ১ উইকেটে পরাজিত করে।
রাজবাড়ী পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরী জানান, যুব সমাজকে মাদক থেকে দুরে রাখতে রাজবাড়ী পৌরসভার উদ্যোগে মাদক বিরোধী মেয়র কাপ টি টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। এতে করে যুব সমাজ মাদক থেকে দুরে থাকবে খেলাধুলার দিকে মনোনিবেশ করবে। আমাদের দেশ এগিয়ে যাবে।

(Visited 46 times, 1 visits today)