বালিয়াকান্দিতে কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস, ব্যবসায়ীকে জরিমানা –

সোহেল রানা, রাজবাড়ী বার্তা ডট কম : 

রাজবাড়ীর বালিয়াকান্দিতে ১০ হাজার মিটার নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস করেছে উপজেলা প্রশাসন ও মৎস্য দপ্তর। এসময় একজন ব্যবসায়ীকে ২ হাজার টাকা জরিমানা করেছে।
জানাগেছে, শনিবার দুপুরে বালিয়াকান্দি উপজেলা মৎস্য অফিসার (অ.দা.) মোঃ রবিউল হক ও অফিসের কর্মকর্তারা এবং থানা পুলিশের সহযোগিতায় উপজেলার বহরপুর বাজারে অভিযান পরিচালনা করে। অভিযান টের পেয়ে কারেন্ট জাল ব্যবসায়ীরা জাল ফেলে পালিয়ে গেলেও বহরপুর ইউনিয়নের পুরান চর গ্রামের আলমগীর মীর নামে এক ব্যবসায়ীকে আটক করে। অভিযানে ১০ হাজার মিটার নিষিদ্ধ কারেন্ট জাল উদ্ধার করে উপজেলা অফিসার্স ক্লাব এলাকায় উপজেলা নির্বাহী অফিসার বেগম ইশরাত জাহানের উপস্থিতিতে পুড়িয়ে ধ্বংস করা হয়। বহরপুর ইউনিয়নের পুরান চর গ্রামের আলমগীর মীর নামে কারেন্ট জাল ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালতে ২ হাজার টাকা জরিমানা করাসহ তাকে সতর্ক করা হয়। এসময় উপজেলা মৎস্য অফিসের ফিল্ড এ্যাসিসটেন্ট ইতি খাতুন, রাওফুর মোরসালিন, স্থানীয় লীফ মনিরুজ্জামান সাগর, মিরাজুল ইসলাম ও থানা পুলিশ উপস্থিত ছিলেন।
উপজেলা মৎস্য কর্মকর্তা ( অ.দা.) মোঃ রবিউল হক বলেন, উপজেলার বহরপুর বাজারে অভিযান চালিয়ে ১০ হাজার মিটার নিষিদ্ধ কারেন্ট জাল উদ্ধার করে উপজেলা অফিসার্স ক্লাব এলাকায় উপজেলা নির্বাহী অফিসার বেগম ইশরাত জাহানের উপস্থিতিতে পুড়িয়ে ধ্বংস করা হয়। এসময় আটককৃত কারেন্টজাল ব্যবসায়ী আলমগীর মীরকে ভ্রাম্যমান আদালতে ২ হাজার টাকা জরিমানা করেন।
উপজেলা নির্বাহী অফিসার বেগম ইশরাত জাহান বলেন, জব্দকৃত কারেন্টজাল পুড়িয়ে ধ্বংস করাসহ এক ব্যবসায়ীকে ২ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে।

(Visited 23 times, 1 visits today)