দাবী আদায়ের আন্দোলনে গিয়ে নিথর দেহে ফিরে এলেন বালিয়াকান্দি’র দীনবন্ধু –

সোহেল রানা, রাজবাড়ী বার্তা ডট কম :

চাকরী স্থায়ীকরণ, পদোন্নতি ও সরাসরি নিয়োগ বন্ধসহ ৮ দফা দাবিতে গত ৫ জুলাই থেকে আন্দোলন শুরু করে সারাদেশের পল্লী সঞ্চয় ব্যাংকের কর্মীরা। তাদের সাথে দাবী আদায়ে আন্দোলনে যোগদেন রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার পল্লী সঞ্চয় ব্যাংকের মাঠ কর্মী দীন বন্ধু দাস।
আন্দোলনরত অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। দীন বন্ধু দাস রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার পল্লী সঞ্চয় ব্যাংকের মাঠ কর্মী হিসেবে কর্মরত ছিলেন। দীন বন্ধু রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের রাজধরপুরের নরেন্দ্রনাথ দাসের ছেলে।
সোমবার রাত ১২ টার সময় হৃদরোগে আক্রান্ত হলে পরে তাকে রাশমনো হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।
দীন বন্ধু ২০১৪ সালে তিনি একটি বাড়ী একটি খামার প্রকল্পে মাঠ কর্মী হিসেবে চাকরীতে যোগদান করেন। তার ৬ মাসের একটি সন্তান রয়েছে। ৬ জুলাই শনিবার তিনি আন্দোলনকারীদের সাথে আন্দোলনে যোগদেন।
একটি বাড়ী একটি খামার প্রকল্পের বালিয়াকান্দি উপজেলা সমন্বয়ক বিধান কুমার দাস জানান, এখন আমি ঢাকা মেডিকেলে আছি দীন বন্ধুর লাশ মর্গে আছে ময়না তদন্তের পর আমরা দীন বন্ধুকে নিয়ে ফিরে আসব।

(Visited 724 times, 1 visits today)