রাজবাড়ী বার্তা’র পক্ষ থেকে এসপি মিলি’র বিদায় সংবর্ধনা প্রদান –

রুবেলুর রহমান, রাজবাড়ী বার্তা ডট কম :  জেলার জনপ্রিয় নিউজ পোর্টাল রাজবাড়ী বার্তা ডট কম-এর পক্ষ থেকে বদলী জনিত কারণে রাজবাড়ীর পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি বিপিএম, পিপিএমকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে।
আজ শনিবার সন্ধ্যায় প্রেসক্লাব মিলনায়তনে এ বিদায় সংবর্ধনা দেওয়া হয়। এতে রাজবাড়ী কণ্ঠের সম্পাদক ও রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি এ্যাডঃ খান মোঃ জহুরুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজবাড়ীর বিদায়ী পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি বিপিএম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাহউদ্দিন, সাবেক সিভিল সার্জন ডাঃ পারিজাত কুমার পাল, রাজবাড়ী আদালতের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের এপিপিে ্যাডঃ উমা সেন, সদর থানার ওসি স্বপন কুমার মজুমদার।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, এ্যাডঃ কবির আহমেদ, সাংবাদিক এম মনিরুজ্জামান, সোহেল রানা, সুমন বিশ্বাস, মোঃ সফিকুল ইসলাম শামীম, রুবেলুর রহমান প্রমূখ। এছাড়া এ সময় জেলার ইলেকট্রনিক প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
বিদায় সংবর্ধনা অনুষ্ঠানটির সঞ্চালনা করেন, কলের কণ্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি ও রাজবাড়ী বার্তার সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন। এ সময় বিদায়ী পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়।
বিদায়ী পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি বলেন, বর্তমানে রাজবাড়ীর আইন শৃঙ্খলা পরিস্থিতি সম্পূর্ণ পুলিশের নিয়ন্ত্রণে। জেলা বাসীর সহযোগীতা এবং তার পুলিশ বাহিনীকে নিয়ে আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজ করেছেন। মাদক, সন্ত্রাস, ডাকাতি, নারী নির্যাতনসহ প্রায় ক্ষেত্রে গুরুত্বের সাথে দেখেছেন এবং প্রতিটি বিষয়ে মামলার হবার পর অল্প সময়ের মধ্যে তার কারণ অনুসন্ধান করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করেছেন। রাজবাড়ীতে তার কর্মময় জীবনে সবার সহযোগীতা পেয়েছেন। এ জন্য জেলাবাসীসহ সবার প্রতি কৃতজ্ঞাতা প্রকাশ করেন তিনি।
উল্লেখ্য, দীর্ঘ প্রায় দেড় বছর আসমা সিদ্দিকা মিলি বিপিএম রাজবাড়ীতে পুলিশ সুপারের দ্বায়িত্ব পালন করেন। তাকে রাজবাড়ী থেকে ঢাকা মেট্রো পলেটিন পুলিশে বদলী করা হয়েছে এবং রংপুরের পুলিশ সুপার মোঃ মিজানুর রহমানকে রাজবাড়ীর পুলিশ সুপার হিসেবে বদলী করা হয়েছে।

(Visited 86 times, 1 visits today)