রাজবাড়ী থানার পক্ষ থেকে গ্রামপুলিশ সদস্যকে দেয়া হলো অবসর জনিত বিদায় সংবর্ধনা –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী থানার পক্ষ থেকে প্রথমবারের মত সদর উপজেলার পাঁচুরিয়া ইউনিয়নের গ্রামপুলিশ সদস্য মোঃ আলী হোসেনকে অবসর জনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার আনুষ্ঠানিক এ সংবর্ধনা প্রদান করেন।
এ সময় উপস্থিত ছিলেন, রাজবাড়ী প্রেসক্লাবের সাহ-সম্পাদক জাহাঙ্গীর হোসেন, রাজবাড়ী থানার এসআই জাহিদুল ইসলাম, এসআই আরিফুজ্জামানসহ ১৪টি ইউনিয়ন থেকে আগত গ্রাম পুলিশ সদস্যরা। সে সময় গ্রামপুলিশ সদস্যদের পক্ষে বক্তব্য দেন, আলীপুরের দফাদার উজ্জল খান। আর কান্নাজড়িত কণ্ঠে স্মৃতি চারণ করেন সদ্য অবসরে যাওয়া গ্রামপুলিশ সদস্য মোঃ আলী হোসেন।
তারা বলেন, তারা প্রায় পুরো কর্মজীবন পুলিশের সহযোদ্ধা হিসেবে পাশে থাকলেও কখনো থানা কর্তৃপক্ষ তাদের অবসর জনিত বিদায় সংবর্ধনা প্রদানের উদ্যোগ নেননি। অথচ রাজবাড়ী জেলায় এবারই প্রথম একজন গ্রামপুলিশ সদস্যকে অবসর জনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হলো। এটা তাদের সম্মানকে আরো বাড়িয়ে দিলো। তারা এ আয়োজনের জন্য সদর থানার ওসি’র প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেন।
অনুষ্ঠানের প্রধান অতিথি রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, গ্রামপুলিশ সদস্যরা তাদের সহযোদ্ধা। দিন-রাত সকল সময় থানা পুলিশ তাদের সহযোগিতা পেয়ে থাকে। তাছাড়া অবসর নেয়া গ্রামপুলিশ সদস্য মোঃ আলী হোসেন ছিলেন একজন ভালো মানুষ। তার কর্মকান্ড ছিলো সব সময় রাষ্ট্রের পক্ষে। যে কারণে তার বিদায় বেলায় মূল্যায় করাটা ছিলো জরুরী।

(Visited 139 times, 1 visits today)