হেলমেট বাহিনীর হাতুড়ি পেটায় আ:লীগ নেতাসহ দু’জন আহতের প্রতিবাদে রাজবাড়ীতে মানববন্ধন-

রাজবাড়ী বার্তা ডট কম :

দলীয় কাউন্সিল শেষে বাড়ী ফেরার পথে মহাসড়ক অবরোধ করে হেলমেট বাহিনীর কর্তৃক হাতুড়ি দিয়ে পিটিয়ে জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এবং অপর এক শিল্পপতিকে পিটিয়ে আহতের ঘটনার প্রতিবাদে রাজবাড়ীতে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। আজ বুধবার বিকালে রাজবাড়ী প্রেসক্লাবের সামনের সড়কে ওই কর্মসূচী পালন করা হয়।
বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ ও বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ,খৃষ্টান ঐক্য পরিষদ রাজবাড়ী জেলা শাখার উদ্যোগে অনুষ্ঠিত ওই কর্মসূচীতে বক্তৃতা করেন, বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ,খৃষ্টান ঐক্য পরিষদ রাজবাড়ী জেলা শাখার সভাপতি এ্যাডঃ গণেশ নারায়ন চৌধুরী, অনিল বিশ^াস, ডাঃ পারিজাত কুমার পাল, ফজরুজ্জামান মুকুট, গণেশ মিত্র, মনিরুল হক, এ্যাডঃ উজির আলী শেখ, সফিকুল ইসলাম সফি, এ্যাডঃ খান মোঃ জহুরুল হক প্রমুখ।
আহত জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ রাজবাড়ী জেলা শাখার সভাপতি প্রদীপ্ত চক্রবর্তী কান্ত জানান, গত সোমবার বিকালে রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভার ২নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ওই সম্মেলনে তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। সম্মেলন শেষে তিনি রাজবাড়ী জেলা শহরের উদ্দেশ্যে রওনা হন। তাদের বহণকারী প্রাইভেটকারটি ঢাকা-খুলনা মহাসড়কের গোয়ালন্দের জমিদার ব্রীজ এলাকায় পৌছতেই ১০/১২টি মোটরসাইকেলে হেলমেট পরে আসা একদল দূর্বৃত্ত গাড়িটির গতিরোধ করে তাদের উপর হাতুড়ি নিয়ে হামলা চালায়। এতে গাড়িতে থাকা তিনি ও অপর আরোহি ও গোয়ালন্দ টেক্সটাইল মিলের মালিক আলাউদ্দিন আহত হন এবং গাড়িটিও ভাংচুর করা হয়। হামলাকারীরা গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম মন্ডলকে দুরে রেখে কমিটি করতে নিষেধ করে চলে যায়। পরে তাদের জেলা শহরের রাজবাড়ী ক্লিনিকে চিকিৎসা সেবা প্রদান করা হয়।

(Visited 218 times, 1 visits today)