প্রদীপ্ত চক্রবর্তী কান্ত’র উপর হামলা: বিচারের দাবীতে সাংবাদিক সম্মেলন –

রাজবাড়ী বার্তা ডট কম : 

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাংঠনিক সম্পাদক প্রদীপ্ত চক্রবর্তী কান্ত ও ব্যবসায়ী আলাউদ্দিন মিয়াকে হাতুরি দ্বারা পিটেয়ে আহত করার ঘটনায় দোষীদের শাস্তির দাবীতে সাংবাদিক সম্মেলন করেছে গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগ।
আজ মঙ্গলবার বিকেলে গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম মন্ডল বলেন, প্রদীপ্ত চক্রবর্তী কান্ত এমন একজন মানুষ যার সাথে দলের প্রতিটি নেতাকর্মীর সাথে ভালো সম্পর্ক রয়েছে। এমনকি তিনি আমাকে দলের বিভিন্ন সাংগঠনিক বিষয় নিয়ে নির্দেশনা দিয়ে আসছিলেন। আমিও তার সাথে পরামর্শ করে কাজ করতাম। এমন একজন ভালো মানুষকে যারা হাতুরি পেটা করেছে তদন্ত করে দোশীদের বিচার করার দাবী জানাই। সেই সাথে এ ঘটনার সাথে জরিতদের গ্রেপ্তার করা না হলে আরো কঠোর আন্দোলনে যাবে উপজেলা আওয়ামী লীগ।
সংবাদ সম্মেলনে গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীরে সহ সাধারন সম্পাদক আতিকুজ্জামান সেন্টু, সাংগঠনিক সম্পাদক হাবীব রেজা টুটুল, শিক্ষা বিষয়ক সম্পাদক নির্মল কুমার চক্রবর্তী, দপ্তর সম্পাদক শেখ নজরুল ইসলাম বাবু, যুব ও ক্রীড়া সম্পাদক ফজলুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, সোমবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে গোয়ালন্দ পৌরসভার ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কাউন্সিল শেষে রাজবাড়ী ফিরছিলেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাংঠনিক সম্পাদক প্রদীপ্ত চক্রবর্তী কান্ত ও ব্যবসায়ী আলাউদ্দিন মিয়া । এ সময় তারা জমিদার ব্রীজ এলাকায় আসলে সাত থেকে আটটি মোটর সাইকেলে হেলমেট পড়া দশ বারো জন যুবক তাদের উপর হামলা করে।
হাতুরি ও দেশীয় অস্ত্র দিয়ে প্রথমে তাদের প্রাইভেট কারটি ভেঙ্গে দেয় পরে গাড়ি থেকে নামিয়ে পিটিয়ে জখম করে।
গোয়ালন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এজাজ সফি জানান, ঘটনাটি শোনার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলমান আছে। দোষীদের আটকের ব্যপারে অভিযান চলছে।

(Visited 129 times, 1 visits today)