রাজবাড়ীর জেলা প্রশাসকের কার্যালয়ে স্টাফ মিটিং অনুষ্ঠিত –


রাজবাড়ী বার্তা ডট কম : 

আজ সোমবার বিকেল ৪ টায় জেলা প্রশাসক জনাব দিলসাদ বেগমের সভাপতিত্বে জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে জেলা প্রশাসকের কার্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীদের জুলাই, ২০১৯ মাসের স্টাফ মিটিং অনুষ্ঠিত হয়।
সভায় উপপরিচালক, স্থানীয় সরকার মোঃ বাকাহীদ হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আলমগীর হুছাইন (উপসচিব), অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আশেক হাসান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ আমিনুল ইসলাম, জেলা প্রশাসকের কার্যালয়ের সকল সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট, সহকারী প্রোগ্রামার মোঃ আব্দুল করিম, জেলা প্রশাসকের কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা মোঃ মকবুল হোসেন খানসহ সকল কর্মচারীবৃন্দসহ জেলার সকল উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়, সহকারী কমিশনার (ভূমি) এর কার্যালয়ের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।
সভায় জেলা প্রশাসকের কার্যালয়ের সকল শাখা এবং উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়, সহকারী কমিশনার (ভূমি) এর কার্যালয়ের পেন্ডিং পত্রাদি, ইফাইলিং, জেনারেল সাটিফিকেট মামলা, বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতের মামলা নিস্পত্তির অগ্রগতি, দেওয়ানী মামলার এসএফ যথাসময়ে দাখিল সম্পর্কে আলোচনা করা হয় এবং বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়।
সভায় ডিজিটাল বাংলাদেশ কর্মসূচির অংশ হিসেবে জেলা প্রশাসকের কার্যালয় ও এর অধীনস্থ কার্যালয়সমূহকে পেপারলেস অফিসে উন্নীত করার লক্ষ্যে গুরুত্বারোপ করে সভার সভাপতি জেলা প্রশাসক দিলসাদ বেগম সকলকে ইফাইলিং কার্যক্রমকে জোরদারকরণ, সেবাগ্রহিতাদের সেবা প্রদানে সততা, স্বচ্ছতা ও দেশপ্রেমে উজ্জীবিত হয়ে সকলকে দায়িত্ব পালন করার জন্য নির্দেশনা প্রদান করেন।
প্রতি মাসে নিয়মিত স্টাফ মিটিং অন্ষ্ঠুানের উপর গুরুত্বারোপ করে সম্মানিত জেলা প্রশাসক জনাব দিলসাদ বেগম বলেন, এ মিটিংয়ে সকল কর্মকর্তা ও কর্মচারী একসাথে বসে দাপ্তরিক কার্যক্রমের অগ্রগতি আলোচনার পাশাপাশি নিজেদের সমস্যাবলী আলোচনা করে সমাধানের সুযোগ থাকে। ই-ফাইলিংয়ে যারা ভাল কাজ করবে তাঁদের মূল্যায়নপূর্বক কৃতিত্বের সনদসহ পুরস্কার দেয়ার ঘোষণা দেন। সভা পরিচালনা করেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আশেক হাসান মহোদয়।

(Visited 16 times, 1 visits today)