রবিবার যোগদান করবেন বালিয়াকান্দির নতুন ইউএনও ইশরাত জাহান –

সোহেল রানা, রাজবাড়ী বার্তা ডট কম :  

রাজবাড়ীর বালিয়াকান্দি নবাবগত উপজেলা নির্বাহী অফিসার হিসেবে ইশরাত জাহান আগামীকাল রবিবার যোগদান করবেন। বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুম রেজা দায়িত্ব হস্তান্তর করার পর ফরিদপুর সদর উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করবেন।
নবাগত উপজেলা নির্বাহী অফিসার ইশরাত জাহান বালিয়াকান্দিতে যোগদানের আগে ফরিদপুর সদর উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি ৩০তম বিসিএসে প্রশাসন ক্যাডারে যোগদান করেন।
বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুম রেজা বলেন, দীর্ঘ প্রায় ২ বছর বালিয়াকান্দি উপজেলার মানুষের সেবা করার পর বিদায় নিতে যাচ্ছি। কতটুকু সেবা দিতে পেরেছি জানিনা, তবে চেষ্টা করেছি। সরকারি দায়িত্ব পালনে কোন ভুল করে থাকলে ক্ষমা করে দিবেন, কারন তা একান্তই পেশাগত কারনে এবং অনিচ্ছাকৃত। আমার কর্মকালে আপনাদের অনেকের সাথেই সখ্যতা তৈরি হয়েছে, হয়েছে আত্মার সম্পর্ক। আমি খুব আন্তরিকভাবেই চাই আপনারা এই সম্পর্ককে ভুলবেননা এবং ভবিষ্যতেও এই সম্পর্ক অব্যাহত থাকবে। আমি খুব খুশি হব যদি ভবিষ্যতেও আপনাদের কোন সেবায় আসতে পারি। কারন প্রশাসনের স্বার্থকতা জনসেবায়। আমার কর্মকালে আমি যার আন্তরিক অভিভাবকত্ব পেয়েছি তিনি হলেন আমার পূর্বতন জেলা প্রশাসক মোঃ শওকত আলী স্যার। আমার কর্মের যা কিছু স্মরনীয় তার সবটার দাবিদার তিনি। কৃতজ্ঞতা আমার জেলা প্রশাসক দিলসাদ বেগম এর প্রতি যিনি অল্পদিনের পরিচয়ে অত্যন্ত মমতার সাথে আমাকে বিদায় দিয়েছেন এবং ভবিষ্যতে পথ চলার দিক নির্দেশনা দিয়েছেন। কৃতজ্ঞতা আমার সকল অতিরিক্ত জেলা প্রশাসকদের প্রতি যারা সার্বক্ষনিক আমাকে দিক নির্দেশনা দিয়ে সহযোগিতা করেছেন। আন্তরিক কৃতজ্ঞতা উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আবুল কালাম আজাদের প্রতি যার সহযোগিতা ছিলো অনন্য এবং চির স্মরনীয়। কৃতজ্ঞতা আমার সকল সরকারি কর্মকর্তাদের প্রতি যাদের সহযোগিতা বিহীন আমার অস্তিস্ত অকল্পনীয়। তাদের কাছে আমি চিরতরে ঋনী হয়ে রইলাম। কৃতজ্ঞতা জেলা এবং উপজেলার সম্মানিত সাংবাদিকবৃন্দের প্রতি যাদের ভালোবাসা আর সহযোগিতা ছিলো উল্লেখযোগ্য। সর্বোপরি ভালোবাসা আর কৃতজ্ঞতা বালিয়াকান্দিবাসীর প্রতি যাদের ভালোবাসা ও আন্তরিকতা কোনদিনই ভোলার নয়। ভালো থাকবেন সবাই, সচেতন থাকবেন। আমার ও আমার পরিবারের জন্য দোয়া করবেন।
তিনি আরো বলেন, নবাগত উপজেলা নির্বাহী অফিসার ইশরাত জাহান রবিবার যোগদান করবেন। আমি দায়িত্ব হস্তান্তর করার পর ফরিদপুর সদর উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করবো।

(Visited 384 times, 1 visits today)