রাজবাড়ীতে রাতের আঁধারে ঘরে ঢুকে কলেজ ছাত্রীকে ধর্ষণের চেষ্টা চালালো স্কুল শিক্ষক –

রাজবাড়ী বার্তা ডট কম :  

রাতের আাঁধারে এক কলেজ ছাত্রী (২০) কে ধর্ষণের চেষ্টা চালিয়ে স্থানীয়দের হাতে আটক হয়েছে রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের সূর্যনগর দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফরিদ দেওয়ান (৪৫)। ফরিদ ফরিদ রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের বাজিৎপুর গ্রামের সাত্তার দেওয়ানের ছেলে। তার স্ত্রী ও দুই সন্তান রয়েছে।
স্থানীয়রা জানান, ফরিদ দেওয়ান মিজানপুর ইউনিয়নের সূর্যনগর দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত রয়েছেন। যে ছাত্রীকে তিনি ধর্ষণের চেষ্টা চালিয়েছেন সেই ছাত্রীর বাড়ী থেকে প্রায় এক কিলো মিটার দুরের ব্র্যাক অফিস সংলগ্ন নয়নদিয়া গ্রামের স্ব পরিবারের বাসা ভাড়া থাকেন। ওই ছাত্রী আগে একই বিদ্যালয়ে পড়াশোনা করতো। যে কারণে তারা পূর্ব পরিচিত। গত শুক্রবার রাতে ওই ছাত্রীর বাড়ীতে কেউ না থাকার সুযোগে রাত ১১টার দিকে শিক্ষক ফরিদ দেওয়ান ছাত্রীর বাড়ী বাড়ীতে আসে। এর কিছু সময় পর হঠাৎ করেই ফরিদ ওই ছাত্রীকে ধর্ষণ করার চেষ্টা চালায়। সে সময় ওই ছাত্রী চিৎকার করলে স্থানীয়রা এগিয়ে আসে এবং হাতেনাতে ফরিদকে আটক এবং মারপিট করে।
রাজবাড়ী থানার এস আই মোঃ জাহিদুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে। তবে মেয়েটি প্রাপ্ত বয়স্ক হওয়ায় এবং মেয়ের পরিবার ও শিক্ষক রাজী থাকায় সবার সম্মতিক্রমে বিবাহ কার্য সম্পন্ন হয়।

(Visited 1,403 times, 1 visits today)