দৌলতদিয়া ও দেবগ্রাম ইউনিয়ন পরিষদ নির্বাচন ২৫ জুলাই –

কাজী আনোয়ারুল ইসলাম টুটুল, রাজবাড়ী বার্তা ডট কম : 

আগামী ২৫ জুলাই রাজবাড়ী জেলার দৌলতদিয়া ও দেবগ্রাম ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে ৩০ জুন ছিল মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন।
গোয়ালন্দ উপজেলা নির্বাচন অফিসার জানান, দৌলতদিয়া ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে মনোনয়ন পত্র দাখিল করে গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম মন্ডল ও স্বতন্ত্র প্রার্থী আব্দুর রহমান মন্ডল।
অপরদিকে, দেবগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে মনোনয়ন পত্র দাখিল করে ঐ ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি হাফিজুল ইসলাম এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করে বর্তমান চেয়ারম্যান মোঃ আতর আলী সরদার ও মান্নান মোল্লা।
এছাড়া সাধারন সদস্য পদে দৌলতদিয়া ও দেবগ্রাম ইউনিয়নে যথাক্রমে ৩৪ ও ৩০ জন মনোনয়ন পত্র দাখিল করেছেন। সংরক্ষিত মহিলা আসনে দৌলতদিয়া ও দেবগ্রাম ইউনিয়নে যথাক্রমে ১৬ ও ১১ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেন।
দৌলতদিয়া ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে মনোনয়ন পত্র দাখিল করে গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম মন্ডল বলেন, আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। দীর্ঘসময় ধরে মানুষের পাশে থেকে রাজনীতি করে মানুষের সেবা করে আসছি। বিগত দিনে চেয়ারম্যান হিসেবে সবসময় জনগনের সাথে ছিলাম। এবার নির্বাচিত হলে জনগনকে সাথে নিয়ে দৌলতদিয়াকে একটি ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো।
উল্লেখ্য, গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ও দেবগ্রাম নদীভাঙ্গন কবলিত এলাকা হওয়াতে ওয়ার্ড পুনঃনির্ধারন ও সীমানা সঠিকভাবে নির্ধারনের জন্য নির্ধারিত সময়ের ৩ বছর পর তফশিল ঘোষনা করা হয়।
তফশিল অনুযায়ী মনোনয়ন পত্র দাখিলের শেষ তারিখ ছিল ৩০ জুন, বাছাই ২ জুলাই, প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ৯ জুলাই ও ২৫ জুলাই ২০১৯ ইং তারিখে দুই ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে।

(Visited 123 times, 1 visits today)