রাজবাড়ীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত –

ইমরান হোসেন মনিম, রাজবাড়ী বার্তা ডট কম : 

“সু-স্বাস্থ্যেই সুবিচার মাদক মুক্তির অঙ্গীকার’’-এই স্লোগানকে সামনে রেখে রাজবাড়ীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত হয়েছে।
রাজবাড়ী জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের কার্যালয়ের আয়োজনে দিবসটি উপলক্ষে আজ বুধবার সকাল ১০ টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভায় মিলিত হয়। দিবসটির গুরুত্ব তুলে ধরে জেলা প্রশাসক দিলসাদ বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্ততা করেন, জেলা পরিষদ চেয়ারম্যান ফকির আব্দুল জব্বার, রাজবাড়ী সিভিল সার্জন ডাঃ মোঃ মাহফুজুর রহমান সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ আশেক হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ আমিনুল ইসলাম, মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ তানভির হোসেন খান প্রমুখ। এতে জেলার বিভিন্ন সরকারী ও বে-সরকারী দপ্তরের কর্মকর্তা এবং শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নেয়।
সভায়, মাদকের ভয়াবহতা বৃদ্ধি পেয়েছে। যুবসমাজের পাশাপাশি অধিকহারে শিক্ষার্থীরা ঝুকে পড়ছে মাদক সেবনে। এ থেকে যুব সমাজকে রক্ষা ও সচেতনতা বাড়াতে হলে আইনশৃঙ্খলা রক্ষাকরী বাহিনীর সাথে সমাজের সকল প্রকার মানুষের এগিয়ে আসার আহবান জানানো হয়।

(Visited 26 times, 1 visits today)