চালকের গলায় ছুরিকাঘাত করে অটো রিকশা ছিনতাই, রাজবাড়ী থানায় মামলা –

রাজবাড়ী বার্তা ডট কম : 

রাজবাড়ীতে ফয়সাল শেখ ওরফে জিহাদ (১৮) নামে এক চালকের গলায় ছুরিকাঘাত করে ব্যাটারী চালিত একটি অটো রিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। রক্তাক্ত জখম হওয়া জিহাদকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। জিহাদ রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের গোপিনাথদিয়া গ্রামের কামালদিয়া ব্রীজ এলাকার লিটন শেখের ছেলে। এ ঘটনায় আজ বুধবার দুপুরে জিহাদের বাবা বাদী হয়ে তিন জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছে।
মামলার আসামিরা হলো, রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের মুন্সিপাড়া গ্রামের শাজাহান মেম্বারের ছেলে রায়হান, পালিত শেখের ছেলে শাকিব শেখ, ও মেছের আলীর ছেলে হৃদয়।
আহত চালক জিহাদ জানায়, গত মঙ্গলবার দুপুরে রাজবাড়ী বাজারের রেলগেট এলাকা থেকে পূর্বপরিকল্পিত ভাবে ওই তিন জন ছিনতাইকারী সুকৌশলে ঘোড়াঘুড়ি করার কথা বলে তার ভাড়ায় চালিত অটোরিকশায় ওঠে। নানা স্থানে ঘোড়ার পর বিকালের দিকে ছিনতাইকারীরা সদর উপজেলার রামকান্তপুর স্কুল সড়কে নিয়ে যেতে বলে। সে রামকান্তপুর চরপাড়া এলাকায় আসতেই ছিনতাইকারীরা তার গলার একাধিক স্থানে ছুরিকাঘাতে রক্তাক্ত জখম করে তাকে রাস্তার পাশের একটি আখ ক্ষেতের মধ্যে ফেলে রেখে অটোরিকশাটি নিয়ে পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। তবে সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
রাজবাড়ী থানার ওসি (তদন্ত) তৌফিক আযম বলেন, এ ঘটনায় রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে।

(Visited 326 times, 1 visits today)