পাংশার কলিমহর ইউনিয়ন পরিষদের সচিবের উপর হামলা –

মাসুদ রেজা শিশির, রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীর পাংশা উপজেলার কলিমহর ইউনিয়ন পরিষদের সচিব মোঃ শাহীনুর রহমান’র উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটিছে। এ ঘটনায় আহত অবস্থায় শাহিন পাংশা হাসপাতালের কেবিনে চিকিৎসাধীন রয়েছে তবে এখন পর্যন্ত এ বিষয়ে কোন লিখিত অভিযোগ দেয়নি শাহিন ও তার পরিবার।
হাসপাতালে চিকিৎসাধী ইউপি সচিব শাহিন জানান, গত ২২ জুন রাত সাড়ে ১০টার দিকে পাংশা সরদার ষ্ট্যান্ড থেকে পাশেই বাসায় ফিরছিলেন বাসার গেটে পৌছা মাত্রই পূর্বে থেকে ওৎ পেতে থাকা ৩/৪ জনের একটি দূর্বৃত্তের দল তার উপর হামলা চালায়। এ সময় শাহীনের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে ওই দূর্বত্তরা পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় তাকে পাংশা হাসপাতালে ভর্তি করা হয়। শাহীন উপজেলার শরিসা ইউনিয়নের পালেরডাঙ্গা গ্রামের মুক্তিযোদ্ধা আসমত আলী মাষ্টারের ছেলে। তবে কি কারনে কারা তার উপর হামলা করেছে তা এখনও জানাযায়নি।
এ ব্যপারে কলিমহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল জলিল মন্ডলের সাথে কথা হলে তিনি বলেন, কে বা কাহারা কি কারনে সচিব শাহীনের উপর হামলা চালিয়ে তা আমার জানা নেই।
পাংশা মডেল থানা সুত্রে জানাযায় এ ঘটনায় এখন পর্যন্তু কেউ থানায় অভিযোগ দেয়নি। এ দিকে পাংশা উপজেলার ইউনিয়ন পরিষদ সচিবদের সংগঠন বাবসা এ ঘটনায় ত্বীব্র নিন্দা ও দোষীদের শাস্তি দাবী করেন। ইউপি সচীব শাহীন পাংশা উপজেলা বাবসা’র সভাপতি হিসাবে দায়িত্ব পালন করে আসছিলেন।

(Visited 104 times, 1 visits today)