রাজবাড়ীতে শনিবার খাওয়ানো হবে ভিটামিন এ প্লাস –

রাজবাড়ী বার্তা ডট কম : 

রাজবাড়ীতে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন প্রথম রাউন্ড উপলক্ষে সাংবাদিকদের ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। এবার ১ লাখ ২৮ হাজার ১৪ জন শিশুকে খাওয়ানো হবে ভিটামিন ‘এ’ প্লাস। এর মধ্যে ৬ থেকে ১১ মাস বয়সী শিশু ১৪ হাজার ৬শত ৮৭ জন এবং ১২ থেকে ৫৯ বয়সী শিশু ১ লাখ ১৩ হাজার ৩শত ২৭ জন। ১ হাজার ৭৪টি কেন্দ্রে এ প্লাস খাওয়ানো হবে।
আজ বৃহস্পতিবার দুপুরে রাজবাড়ী সিভিল সার্জনের সম্মেলন কক্ষে জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন ১ম রাউন্ড ২০১৯ উপলক্ষে জেলা পর্যায়ে সাংবাদিকদের ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়।
জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠান ও জাতীয় পুষ্টিসেবা স্বাস্থ্য অধিদপ্তর স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রনালয়ের বাস্তবায়নে ও সিভিল সার্জন ডাঃ মোঃ মাহফুজুর রহমানের সভাপতিত্বে কর্মশালায় বক্তৃতা করেন প্রেসক্লাবের সভাপতি খান মোঃ জহুরুল হক, সিনিয়র সাংবাদিক মোঃ সানাউল্লাহ, সাধারন সম্পাদক খোন্দকার আব্দুল মতিন।
ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন কর্মশালায় পাওয়ার প্লে-পেজেন্টেশন করেন ডাঃ কাজী শফিউল আজম। এসময় ১ থেকে ৫ বছর পর্যন্ত প্রতিটি শিশুকে আগামী ২২ জুন তারিখে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন ১ম রাউন্ডের নীল রংয়ের ক্যাপসুল খাওয়ানো হবে।

(Visited 44 times, 1 visits today)