কালুখালীতে ভ্যানচালক খুন : স্বপ্নযোগের গল্প শুনে মৃত্যুদেহ উদ্ধার !-

শহিদুল ইসলাম, রাজবাড়ী বার্তা ডট কম : 

রাজবাড়ীর কালুখালী উপজেলার মাজবাড়ী ইউনিয়নের কাসমিয়ার বিলে এক ভ্যান চালকের লাশ পাওয়া গেছে। গত বুধবার পুলিশ ওই লাশটি উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। নিহতের নাম রহিম। সে কালুখালী উপজেলার মহনপুর এলাকার কেছমত শেখের ছেলে। উদ্ধারের আগে রহিম গত ২দিন ধরে নিখোঁজ ছিলো। রহিম শেখ কালুখালী উপজেলার মহনপুর এলাকার কিসমত শেখের ছেলে।
স্থানীয়রা জানান, গত বুধবার দুপুরে রায়পুর গ্রামে কাসমিয়ার বিলের মধ্যে একটি মরদেহ পরে থাকতে দেখে পুলিশে খবর দিলে পুলিশ মরদেহটি উদ্ধার করে। এর আগে গত সোমবার সন্ধ্যায় প্রতিদিনের মতো ভ্যান নিয়ে মহনপুর বাজারের উদ্দেশে বাড়ি থেকে বের হয় রহিম শেখ। ওই দিনের পর আর সে বাড়ি ফিরে আসেনি।
ঘটনার ২ দিন পর গতকাল বুধবার নিহত রহিমের স্ত্রী সুফিয়া বেগম পারিবারিক লোকজনকে জানায়,রাতে স্বপ্নে দেখেছি আমার স্বামীকে কারা যেন কাসমিয়ার বিলের দীঘির পারে মেরে ফেলে রেখেছে। এ কথা বলার পর পরিবারের লোকজন ওই বিলের পারে গিয়ে রহিমের মৃতদেহের সন্ধান পায়। ফলে তারা নিহত রহিমের স্ত্রী সুফিয়া বেগমকে সন্দেহ শুরু করে।
এ ব্যাপারে নিহত রহিমের মাতা ছামিরন নেছা জানায়,তার পুত্রবধু সুফিয়া বেগম দীর্ঘদিন পরকীয়ায় আসক্ত। এর নিয়ে একাধিকবার গ্রাম্য সালিস হয়েছে। তারপরও পুত্রবধু সংশোধন হয়নি।পুত্রবধুর পরকীয়া প্রেমের কারনেই রহিমকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে বলে দাবী করেন রহিমের মাতা ছামিরন নেছা।
রাজবাড়ীর সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) লাবিব আব্দুল্লাহ জানান, স্থানীয়দের খবরের ভিত্তিতে মরদেহটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এই বিষয়টি অত্যন্ত গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। আশা করা যাচ্ছে খুব তারাতারি ঘটনার সাথে জরিতদের আইনের আওতায় আনা সম্ভব হবে।
এ ব্যাপারে নিহতের ভাই রফিক বাদী হয়ে গতকাল বৃহস্পতিবার ৩ জনের নামে একটি হত্যা মামলা দায়ের করেছে। মামলার আসামীরা হলো আনোয়ার হোসেন, সুফিয়া বেগম ও উজ্জল। এছাড়া আরো অজ্ঞাত ৪/৫ জনকে আসামী করা হয়েছে।
এদিকে হত্যার প্রতিবাদ ও আসামীদের ফাঁসির দাবীতে গতকাল বৃহস্পতিবার কালুখালীর মোহনপুর এলাকার ৩ শতাধিক নারী পুরুষ বিক্ষোভ মিছিল করেছে। মিছিলটি মোহনপুর থেকে শুরু হয়ে কালুখালী থানা মোড় ও রতনদিয়া বাজার প্রদক্ষিন করে। পরে তা কালুখালী উপজেলা পরিষদ চেয়ারম্যানের বাসভবনের সামনে গিয়ে শেষ হয়।

(Visited 575 times, 1 visits today)