পরকীয়ার জের-কালুখালীতে ভ্যানচালকের অর্ধ গলিত লাশ উদ্ধার –

আবু সাঈদ, রাজবাড়ী বার্তা ডট কম :

পরকীয়া প্রেমের জের ধরে আব্দুর রহিম শেখ (৩৫) নামে এক ব্যক্তিকে হত্যা করা অভিযোগ পাওয়া গেছে। রহিমের অর্ধ গলিত মরদেহ নিখোঁজের তিন দিন পর আজ বুধবার বিকেলে রাজবাড়ীর কালুখালী উপজেলার মাঝবাড়ী ইউনিয়নের রায়পুর গ্রামের বিলের মধ্য থাকা পুকুর পার থেকে উদ্ধার করা হয়েছে। রহিম একই ইউনিয়নের মোহনপুর গ্রামের কেসমত শেখের ছেলে।
নিহতের পরিবারের সদস্যরা জানান, রিকশাভ্যানসহ চালক আব্দুর রহিম শেখ গত সোমবার রাতে নিখোঁজ হন। এর পর থেকে আর তার কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরিবারের সদস্যরা নিকট স্বজনসহ নানা স্থানে তার খোজ খবর করে ব্যর্থ হন। অবশেষে আজ দুপুরে নিজ বাড়ী থেকে প্রায় এক কিলো মিটার দুরের রায়পুর গ্রামের বিলের মধ্য থাকা পুকুর পার তার অর্ধ গলিত লাশ দেখতে পান স্থানীয়রা এবং সেখান থেকে আরো একটু দুরে তার রিকশা ভ্যানটিও পাওয়া যায়।
লাশের সন্ধ্যান পাবার পর রহিমে বাড়ীতে গিয়ে দেখাযায়, তার মা সমিরন নেছা, ১৩ মাস বয়সী রহিমের একমাত্র শিশু ছেলে বাপ্পি শেখ এবং তার স্বজনদের নিয়ে করছিলেন আহাজারী। তাদের আহাজারী দেখে সেখানে উপস্থিত থাকা অনেককেই চোখের জল মুছতে দেখা যায়।
সে সময় রহিমের মা সমিরন নেছা বলেন, রহিমের স্ত্রী সুফিয়া বেগমের সাথে জনৈক এক ব্যক্তির পরকীয়ার সম্পর্ক রয়েছে। এ বিষয় নিয়ে রহিম ও সুফিয়ার মধ্যে বিরোধ সৃষ্টি হয়। যে বিরোধ অব্যাহত ছিলো। তার এবং পরিবারের অন্যান্য সদস্যদের দাবী ওই পরকীয়ার জের ধরেই হত্যার ঘটনা ঘটেছে।
কালুখালী থানার ওসি শহিদুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আজ বিকালে তারা রহিমের লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছেন। ইতোমধ্যে ঘটনার তদন্তও শুরু করেছেন। তবে এখনো কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

(Visited 403 times, 1 visits today)