কালুখালী উপজেলা পরিষদের নির্বাচন, বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী’র বিজয় –

রাজবাড়ী বার্তা ডট কম :

৫ম ধাপে গত মঙ্গলবার রাজবাড়ীর কালুখালী উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এ নির্বাচনে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আলিউজ্জামান চৌধুরী টিটো’র আনারস প্রতীক নিয়ে ৩৭,০২০ ভোট পেয়ে বিজয় হয়েছেন। আলিউজ্জামান চৌধুরী টিটো আওয়ামীলীগের দলীয় মনোনয়ন চেয়ে না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে এ নির্বাচনে অংশ গ্রহণ করেন। এদিকে, টিটো চৌধুরী বিজয়ী হবার পর রাজবাড়ী-২ আসনের এমপি ও জেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ জিল্লুল হাকিম-এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।
এ নির্বাচনে দ্বিতীয় অবস্থানেও আওয়ামীলীগের দলীয় মনোনয় না পেয়ে মোটরসাইকেল প্রতীক নিয়ে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী হওয়া নুরে আলম সিদ্দিকী হক পেয়েছেন ২২,৪৩৮ এবং ভোটের দিন সকাল ৮টায় ভোট কেন্দ্রে এজেন্টদের ঢুকতে না দেওয়া এবং রাতে ভোটার ও এজেন্টদের বাড়ীতে গিয়ে ভয়ভীতি হামলা, বাড়ী-ঘর ভাংচুর ও ককটেল বিস্ফোরনের ঘটনোর অভিযোগ এনে নির্বাচন স্থগিত আওয়ামীলীগের নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী কাজী সাইফুল ইসলাম পেয়েছেন ৬,৯৩৩ ভোট।
এ নির্বাচনে ২২,২৪৯ ভোট পেয়ে ভাইস চেয়ারম্যান বিজয়ী হয়েছেন, চেয়ার প্রতীকের প্রার্থী শেখ এনায়েত হোসেন এবং ২৭,৩৪৫ পেয়ে মহিলা ভাইস চেয়ারম্যান বিজয়ী হয়েছেন ফুটবল প্রতীক নিয়ে ডলি পারভীন বিজয়ী হয়েছেন।

(Visited 226 times, 1 visits today)