কলকাতার আকাশ ৮ চ্যানেলের মেগা সিরিয়ালে বালিয়াকান্দির আশিক –

সোহেল রানা, রাজবাড়ী বার্তা ডট কম : 

কলকাতার আকাশ ৮ চ্যানেলের ‘একা নয় একান্নবর্তী’ নামের মেগা সিরিয়ালের একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার বিশিষ্ট ব্যবসায়ী সাঈদ ইমামের পুত্র আশিক ইমাম।
ছয় মাসের এই মেগা সিরিয়ালটি পরিচালনা করেছেন স্বনামধন্য পরিচালক দেবীদাস ভট্টাচার্য, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন অশোক বোস ও সোমনাথ রায় এবং প্রযোজনা করেছেন অশোক সুরানা।
একান্নবর্তী পরিবারকে টিকিয়ে রাখার চেষ্টা এবং পরিবারের সকল সদস্যকে এক সূতোয় বেঁধে রাখার তাগিদ থেকে এখনকার গল্প ‘একা নয় একান্নবর্তী’ ইতিমধ্যেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। গল্পে আশিক ইমামকে দেখা যাবে সৌরভ নামের একটি চরিত্রে।
নাটকে দেখা যাবে, সে যাদবপুর ইউনিভার্সিটিতে পড়ালেখা করছে এবং জয়েন্ট ফ্যামিলি নিয়ে থিসিস করছে। এক সূত্রে সে উত্তর কলকাতার বনেদী বাড়ীর মুখার্জি পরিবারে আসে কিন্তু এই যৌথ পরিবারটি ভেঙে এখন ছোট পরিবারে রূপ নিয়েছে। এই পরিবারে এসে তার নানা ধরনের অভিজ্ঞতা হবে।
একা নয় একান্নবর্তী মেগা সিরিয়াল প্রসঙ্গে আশিক ইমাম বলেন “আমাদের জন্য এখন এই গল্প অত্যন্ত শিক্ষণীয়। কারন এখনকার সময়ে জয়েন্ট ফ্যামিলি হারিয়ে যাচ্ছে। সময়ের কারনেই এখন আর সবার সাথে থাকা সম্ভব হয় না তবুও চেষ্টা করলে আমরা এক হয়ে মিলেমিশে থাকতে পারি। অনেক শিক্ষামুলক একটি গল্প। অনেকেই হয়তো সিরিয়াল দেখতে পছন্দ করেন না কিন্তু এই সিরিয়ালটিতে সমাজের অনেক ম্যাসেজ আছে যা জানা আমাদের প্রত্যেকের প্রয়োজন। কারন অনেক ছোট-খাট ভুলে হারিয়ে যাচ্ছে আমাদের যৌথ পরিবার। এমন একটা গল্পের সিরিয়ালে অভিনয়ের সুযোগ পেয়ে আমি আকাশ আট চ্যানেলকে অনেক ধন্যবাদ জানাচ্ছি এবং একান্নবর্তী পরিবারের সবার প্রতি অনেক অনেক কৃতজ্ঞতা প্রকাশ করছি।”
সিরিয়ালটি সম্প্রচারিত হচ্ছে বাংলাদেশ সময় রোজ রাত আটটায় আকাশ আটের পর্দায়।

(Visited 279 times, 1 visits today)