স্কুলছাত্রীকে পুড়িয়ে হত্যাচেষ্টা : ২ আসামির বিরুদ্ধে রিমান্ড আবেদন –

রাজবাড়ী বার্তা ডট কম : 

বোরকা পরে বাড়ী থেকে তুলে নিয়ে গিয়ে দশম শ্রেণীতে পড়–য়া এক স্কুলছাত্রী (১৬)-এর হাত, পা ও মুখ বেঁধে পুড়িয়ে হত্যাচেষ্টার অভিযোগে দায়ের হওয়া মামলার গ্রেপ্তার হওয়া দুই জন আসামিকে আজ সোমবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে। সেই সাথে এ মামলার তদন্তকারী কর্মকর্তা ঘটনার অধিকতর তদন্তের স্বার্থে গ্রেপ্তারকৃতদের নিবির জিজ্ঞাসাবাদের জন্য আদালতে তাদের বিরুদ্ধে ৭ দিনের রিমান্ড আবেদন করেছেন বলে জানাগেছে।
এ মামলার তদন্তকারী কর্মকর্তা ও রাজবাড়ী থানার এসআই এনছের আলী বলেন, গত শনিবার সকালে এ ঘটনার স্বীকার ছাত্রীর বাবা বাদী হয়ে সদর উপজেলার পাচুরিয়া ইউনিয়নের খোলাবাড়িয়া গ্রামের জাহাঙ্গীর মিজির স্ত্রী শিল্পী বেগম (৪০) এবং তার সহযোগি অজ্ঞাত নামা আরো চার জন আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন। যার প্রেক্ষিতে গত শনিবার রাতে ও রবিবার সকালে প্রধান আসামি শিল্পী বেগম সদর উপজেলার গোয়ালন্দ মোড় এলাকা থেকে এবং তার ভাগিনা ও সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নের রাস্তাভাঙ্গা গ্রামের গোলাম নবী বাবলুর ছেলে গোলাম রায়হান সেতু (২০) কে তার নিজ বাড়ী থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের আজ দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে। সেই সাথে ঘটনার অধিকতর তদন্তের স্বার্থে গ্রেপ্তারকৃতদের নিবির জিজ্ঞাসাবাদের জন্য আদালতে তাদের বিরুদ্ধে ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। তিনি আরো বলেন, আগুনে ওই ছাত্রীর শরীরের কোন অংশ পুড়েছে কি না তা যানতে গত রবিবার রাজবাড়ী সদর হাসপাতালে ডাক্তারী পরীক্ষাও করা হয়েছে।
এদিকে পুলিশ হাতে গ্রেপ্তার হওয়া শিল্পী বেগম বলেন, তিনি কোন অন্যায় কাজের সাথে জড়িত নন। ওই ছাত্রী ও তার পরিবারের সদস্যদের সাথে তার বিরোধ রয়েছে এটা ঠিক। তবে তিনি ওই ছাত্রীর শরীরে আগুন ধরানো, অশ্লিল ছবি ধারন এবং দুই লাখ টাকা দাবী করেন নি।
রাজবাড়ীর পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি বিপিএম, পিপিএম বলেন, বিষয়টি অত্যান্ত গুরুত্বের সাথে তারা নিয়েছেন। যে কারণে স্বল্প সময়ের মধ্যে তারা প্রধান আসামিসহ দুই জনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছেন। আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ করেছেন। সেই সাথে অন্যান্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

(Visited 99 times, 1 visits today)