আনিসুর রহমান আঞ্জু স্মৃতি সংঘ-এর উদ্যোগে ঈদ আনন্দ উৎসব –

রাজবাড়ী বার্তা ডট কম : 

রাজবাড়ী সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের ধর্মশী গ্রামে স্থাপিত ‘আনিসুর রহমান আঞ্জু স্মৃতি সংঘ’-এর উদ্যোগে ঈদ আনন্দ উৎসব অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে শান্ত স্যার ফাউন্ডেশনের সহযোগিতায় ঈদের দিন গত বুধবার সন্ধ্যা রাতে ধর্মশী সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয় আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।
আনিসুর রহমান আঞ্জু স্মৃতি সংঘ-এর প্রতিষ্ঠাতা ও সভাপতি ইমরুল ইসলাম বাবলু’র সভাপতিত্ব অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন, রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ ইমদাদুল হক বিশ্বাস। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলার বসন্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মির্জা বদিউজ্জামান বাবু,
অবসর প্রাপ্ত ভিডিপি ও আনছার এ্যাডজুটেন্ট আবুল হাসিব জিহাদ মিয়া, বাংলাদেশ কৃষি ব্যাংক-এর অবসর প্রাপ্ত ম্যানেজার সিদ্দিকুর রহমান।
উপস্থিত ছিলেন, আজিজুল হক খান, জমির হোসেন মোল্লা , কামরুল হাসান বাচ্চু, স্মৃতি সংঘের সহ-সভাপতি জামিল হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক লালিম হোসেন, রনি, সম্রাট, হিমেল, সচিব, জসিমসহ সংঘের অন্যান্য সদস্যরা।
স্পনসর
বিশেষ অতিথি’র বক্তব্যে মির্জা বদিউজ্জমান এই এলাকাকে সন্ত্রাস ও মাদক মুক্ত উপজেলা চেয়ারম্যানের সহযোগিতা কামনা করেন। সেই সাথে আনিসুর রহমান আঞ্জু স্মৃতি সংঘ-এর উন্নয়নে ব্যাক্তিগত ভাবে কিছু অনুদান প্রদান করেন।
সভাপতি ইমরুল ইসলাম বাবলু উপজেলা চেয়ারম্যান ও ইউনিয়ন চেয়ারম্যান -এর কাছে এলাকার শান্তি, শৃঙ্খলা, সামাজিক সম্প্রতি উন্নয়নের দাবি জানান।
প্রধান অতিথি’র বক্তব্যে ইমদাদুল হক বিশ্বাস বলেন, এলাকার উন্নয়ন, সামাজিক শান্তি, শৃঙ্খলা, মানব কল্যাণের সব ধরনের সহযোগিতা প্রদান করা হবে। সেই সাথে তিনি স্মৃতি সংঘের উন্নয়নে ব্যাক্তিগত ভাবে দশ হাজার টাকা অনুদান প্রদান করেন এবং প্রায়ত সুলতানপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আনিসুর রহমান আঞ্জু-এর ভূয়সী প্রশংসা করেন এবং আঞ্জু স্মৃতি সংঘের সার্বিক উন্নয়নের সহযোগিতার আশ্বাস দেন। পরে জেলার অন্যতম সাংস্কৃতিক সংগঠন আপন শিল্পী গোষ্ঠী-এর শিল্পীদের পরিবেশনায় এক মনোজ্ঞ সংগীতানুষ্ঠান অনুষ্ঠিত হয়।

(Visited 102 times, 1 visits today)