রাজবাড়ীর বেড়াডাঙ্গায় ভাড়া থেকে মাদক ব্যবসা, রবিউল গ্রেপ্তার-

রাজবাড়ী বার্তা ডট কম :

র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের সদস্যরা রাজবাড়ীর বালিয়াকান্দি থানাধীন জামালপুর বাজার এলাকায় দীর্ঘদিন যাবৎ কতিপয় মাদক ব্যবসায়ী অবৈধ মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। এ প্রেক্ষিতে গত সোমবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে জামালপুর বাজারস্থ শাহী মসজিদ এলাকা থেকে মোঃ রবিউল ইসলাম (১৯) গ্রেপ্তার করেছে।
সেই সাথে তার তার কাছ থেকে ৪৫ পিস ইয়াবা ট্যাবলেট, ৪টি সীমকার্ডসহ, ৩টি মোবাইল সেট ও মাদক বিক্রিত নগদ ৪ হাজার এক শত টাকা উদ্ধার করা হয়। সে পাবনা জেলার সুজানগর উপজেলার মানিকহাট ইউনিয়নের বোনখোলা গ্রামের মোঃ ফজলুল হকের ছেলে। বর্তমানে সে রাজবাড়ী জেলা শহরের বেড়াডাঙ্গা গ্রামের জনৈক বরকত আলীর বাড়ীতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করছেন।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবৎ অবৈধ মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট নিজ হেফাজতে রেখে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানাসহ রাজবাড়ী জেলার বিভিন্ন এলাকায় পাইকারী ও খুচরা বিক্রির করে আসছেন। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট ও অন্যান্য আলামতসহ গ্রেফতারকৃত আসামীকে বালিয়াকান্দি থানায় হস্তান্তর করে আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

(Visited 323 times, 1 visits today)