শাওরাইলে নেতাকর্মীদের ভালবাসায় সিক্ত হলেন মিতুল –

মাসুদ রেজা শিশির, রাজবাড়ী বার্তা ডট কম : 

রাজবাড়ী জেলা আ.লীগের অন্যতম সদস্য বিশিষ্ঠ ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুল হাকিম শাওরাইল ইউনিয়নের নেতা কর্মীদের ভালবাসায় সিক্ত হলেন। আশিক মাহমুদ মিতুল হাকিম শাওরাইল ইউনিয়নের বাহের মোড় এলাকায় একটি ইফতার পার্টিতে যোগ দিবেন এমন সংবাদে ওই এলাকার আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের অসংখ্য নেতাকর্মীরা দুপুর থেকেই বাহের মোড় এলাকায় অবস্থান নিতে শুরু করে। বৈরী আবওয়হা উপেক্ষা করে নেতাকর্মীর ঢল নামে ইফতার অনুষ্ঠানে। বৃষ্টি ভেজা পড়ন্ত বিকালে জেলা আ.লীগের এই নেতা ওই এলাকায় পৌছালে তাকে ফুলেল শুভেচ্ছা জানান নেতাকর্মীরা সেই সাথে পুস্প ছড়িয়ে আগমনকে স্বরনীয় করে রাখেন শাওরাইল ইউনিয়ন বাসি। দির্ঘদিন পর ওই এলাকার মানুষ মিতুল হাকিমকে কাছে পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন। ইফতার পার্টি জনসভায় রুপ নেয়। বৃষ্টি উপেক্ষা করে তিনি সকল নেতাকর্মীদের সাথে সাক্ষাত করেন এসময় সাধারণ মানুষ মিতুল হাকিমকে পাশে পেয়ে আনন্দিত হন।
পরে নেতা কর্মীদের উদ্দ্যেশে সংক্ষিত বক্তব্যে আশিক মাহমুদ মিতুল বলেন আল্লাহ পাকের রহমতে জননেত্রী শেখ হাসিনা টানা ৩য় বারের মত প্রধানমন্ত্রী হয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগ ক্ষমতায় এসেছেন এখন আমাদের দেশ উন্নয়ন করতে হবে দেশের উন্নয়নের লক্ষে আমাদের সকল নেতাকর্মীকে ঐক্যবন্ধ থেকে দেশের উন্নয়ন এলাকার উন্নয়নের জন্য কাজ করতে হবে। দেশের মানুষ আজ শান্তিতে রয়েছে আমাদের দেশের অর্থনৈতিক অবস্থার পরিবর্তন হচ্ছে দেশ এগিয়ে যাচ্ছে তাই আমাদের এখন সময় এসেছে ঐক্যবন্ধ থেকে এক সাথে উন্নয়ন কাজ করে যাওয়ার। এদিকে মিতুল হাকিমের আগমনে রাস্তার ২পাশে সারিবদ্ধ হয়ে যুবলীগ ও ছাত্রলীগের নেতা কর্মীরা শ্লোগান দিতে থাকেন।
শনিবার বিকালে বাহের মোড় এলাকায় কালুখালী উপজেলার শাওরাইল ইউনিয়ন আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগের নেতা কর্মীদের ভালবাসায় তিনি সিক্ত হন। শাওরাইল ইউনিয়ন আ.লীগের ব্যানারে ইফতার ও দোয়া মাহফিল হলেও এর মূল আয়োজন ছিলেন শাওরাইল ইউনিয়ন আ.লীগের প্রভাবশালী নেতা জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শাফিন সারোয়ার তুষার’র পিতা গোলাম সারোয়ার ঠান্ডু। এসময় কালুখালী উপজেলা আ.লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য খায়রুল ইসলাম খায়ের,প্রচার ও প্রকাশনা সম্পাদক ও জেলা পরিষদ মোঃ মিজানুর রহমান মজনু,শাওরাইল ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম আলী,পাট্টা ইউপি চেয়ারম্যান আব্দুর রব মুনা,কালিকাপুর ইউপি চেয়ারম্যান আতিউর রহমান নবাব,পাংশা উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস,পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহিদুল ইসলাম মারুফ, ছাত্রলীগ নেতা মনোয়ার হোসেন,শাকিব,ডা. মোহাম্মদ গোলাম নবী, জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শাফিন সারোয়ার তুষার,শাওরাইল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি কামাল হোসেন, পাট্টা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিফাত আরা মাসুকসহ ইফতার ও দোয়া মাহফিলে শাওরাইল ইউনিয়নের আ.লীগ যুবলীগ,ছাত্রলীগ,ও অঙ্গ সহযোগী সংগঠনের ৫সা¯্রাধিক নেতাকর্মী ও সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

(Visited 231 times, 1 visits today)