কালুখালী : নৌকা’র প্রার্থী’র বিরুদ্ধে আঃলীগ নেতাদের সংবাদ সম্মেলন –

রাজবাড়ী বার্তা ডট কম : 

রাজবাড়ীর কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে নৌকা সমর্থিত চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আঃলীগের সভাপতি কাজী সাইফুল ইসলামের বিরুদ্ধে আওয়ামীলীগ নেতারা অবস্থান নিয়েছে। ওই সব নেতারা আজ শনিবার দুপুরে রাজবাড়ী প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে তাদের এই বক্তব্য তুলে ধরেন।
সংবাদ সম্মেলনে নৌকা সমর্থিত চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে বক্তৃতা করেন, কালুখালী উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক ও রাজবাড়ী জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান মজনু, কালুখালী উপজেলা আওয়ামীলীগের সহ সাধারণ সম্পাদক ও রাজবাড়ী জেলা পরিষদের সদস্য খাইরুল ইসলাম খয়ের, কালুখালী উপজেলার কালিকাপুর ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আতিয়ার রহমান নবাব, সাওরাইল ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম আলী, মৃগী ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম সাগর, বোয়ালিয়া ইউনিয়নের চেয়ারম্যান হালিমা বেগম, রতনদিয়া ইউনয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহ আজিজ, কালুখালী উপজেলা মুক্তিযোদ্ধা করামন্ডার ও সাওরাইল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আকামত আলী, কালুখালী উপজেলা আওয়ামীলীগের উপ প্রচার সম্পাদক মোঃ ইউছুফ হোসেন, কালুখালী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জাকির হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুর রশিদ মন্ডল, মদাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, মৃগী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বদও উদ্দিন সরদার।
বক্তারা আরো বলেন, নৌকা সমর্থিত চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আঃলীগের সভাপতি কাজী সাইফুল ইসলাম তাদের মূল্যয়ন করে নি। তারা সাইফুল ইসলামের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছেন। তার পরও শেখ হাসিনা তাকেই মনোনয়ন দিয়েছেন। যে কারণে তারা সাইফুল ইসলামের পক্ষে নির্বাচনে অংশ নেবেন না। তারা আওয়ামীলীগের সাবেক নেতা ও স্বতন্ত্র প্রার্থী আলিমুজ্জামান চৌধুরী টিটো চৌধুরীর আনারস প্রতীকের পক্ষে অবস্থান নিয়েছেন।
এদিকে, দলীয় সিদ্ধান্তের উপক্ষো করে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে অবস্থান গ্রহণ করায় নৌকা সমর্থিত চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আঃলীগের সভাপতি কাজী সাইফুল ইসলাম ওই সব নেতাদের বিরুদ্ধে সাংগঠনিক পদক্ষেপ গ্রহণ করার দাবী জানিয়েছেন।
উল্লেখ্য, কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে ৩ জন চেয়ারম্যান, ৭ জন পুরুষ ও ৪ জন মহিলা ভাইস চেয়ারম্যান প্রতিদ্বন্দীতা করছে। পঞ্চম ধাপে আগামী ১৮ জুন এ নির্বাচন অনুষ্ঠিত হবে।

(Visited 167 times, 1 visits today)