কালুখালীতে মুখে কাঁপড় বেঁধে মোটরসাইকেল বাহিনীর ভয়-ভীতি প্রদর্শন –

রাজবাড়ী বার্তা ডট কম : 

মুখে কাঁপড় বেঁধে মোটরসাইকেল বাহিনীর সদস্যরা ভোটারদের ভয়-ভীতি প্রদর্শন করছে। সেই সাথে প্রার্থীর কর্মী ও সমর্থকদের মারপিট করা হচ্ছে, হুমকী-ধামকীসহ আতংকের মধ্যে রয়েছেন প্রার্থীরাও। আজ শনিবার সকালে রাজবাড়ীর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলার কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে অংশ গ্রহণকারী চেয়ারম্যান, পুরুষ ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীদের সাথে অনুষ্ঠিত মতবিনিময় সভায় আগত প্রার্থীরা এ সব অভিযোগ তুলে ধরেছেন। পঞ্চম ধাপে আগামী ১৮ জুন এ নির্বাচন অনুষ্ঠিত হবে।
ওই সভার সভাপতি ও রাজবাড়ীর ভারপ্রাপ্ত জেলা প্রশাসক আলমগীর হুছাইন বলেছেন, কোন পেশি শক্তির মাধ্যমে নির্বাচনের পরিবেশ কেউ নষ্ট করতে পারবে না। যদি কেউ নির্বাচনী পরিবেশ নষ্ট করতে চায়, তাহলে সে ভুল করবে। এতে আপনাদের ভোট নষ্ট হবে। আপনারা কেউ কোন বিষয়ে ভয় পাবেনা না। প্রশাসন নির্বাচন সুষ্ঠ করতে আর আপনাদের নিরাপত্তা দিতে সব সময় প্রস্তুত। আপনারা সুনিদ্দিষ্ট ভাবে আপনাদের অভিযোগ দিলে যাছাই বাছাই করে ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া পুলিশ কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তাকে সচেতন থাকবে। অন্য কোন স্থানের লোকজন নির্বাচনের কাজে কালুখালীতে আসলে তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে। আপনারা নিশ্চিন্তে ভোটারদের দারে দারে যান এবং ভোটাররা ভোট কেন্দ্রে যাবে। নির্বাচনের আগে অবৈধ মোটর সাইকেল বিরুদ্ধে মোবাইল কোর্ট করা হবে। তবে নির্বাচন সুষ্ঠ করতে প্রার্থী আপনাদেরকে আচরণ বিধি মেনে চলতে হবে।
সভায় অতিরিক্ত পুলিশ সুপার ফজলুল করিম, জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ হাবিবুর রহমান, কালুখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুন্নাহার, আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থী কাজী সাইফুল ইসলাম, স্বতন্ত্র প্রার্থী নুরে আলম সিদ্দিকী হক, আলিমুজ্জামান চৌধুরী টিটো প্রমূখ।
এ সময় সকল প্রার্থী তাদের সমর্থকদের মাধ্যমে ভোটার ও স্ব স্ব প্রার্থীর ভয়ভীতি দেখিয়ে ভোটের পরিবেশ নষ্ট করছে এবং অবাদ সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন সম্পন্ন করতে প্রশাসনসহ নির্বাচন কমিশনের হস্তক্ষেপ কামনা করেন।
উল্লেখ্য, কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে ৩ জন চেয়ারম্যান, ৭ জন পুরুষ ও ৪ জন মহিলা ভাইস চেয়ারম্যান প্রতিদ্বন্দীতা করছে।

(Visited 250 times, 1 visits today)