দূর্বৃত্তদের আগুনে পুড়লো একটি গরুসহ দুই ঘর –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নের বকু মাতুব্বার পাড়া গ্রামের বারেক সিকদারের বাড়ীতে দূর্বৃত্তরা গভীর রাতে প্রবেশ করে অগ্নি সংযোগ করেছে। আগুনে একটি গরুসহ দুইটি ঘর ভস্মিভূত হয়েছে। সে সময় দূর্বৃত্তরা বাড়ীর মালিকসহ ৩ জনকে পিটিয়ে আহত করে। এ ঘটনায় আজ শুক্রবার সকালে ক্ষতিগ্রস্থ বারেক সিকদার বাদী হয়ে প্রতিপক্ষের ৮ জনকে আসামি করে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছে।
মামলার আসামিরা হলো, একই গ্রামের শফি সিকদার, ইয়াকুব শেখ, আনিচ শেখ, ওহাব শেখ, রাজু শেখ, সালাম ফকির, জলিল সেখ ও খালেক সিকদার।
মামলার বাদী জানান, আসামিদের সাথে তাদের জমি জমা নিয়ে বিরোধ রয়েছে। ওই বিরোধের জের ধরে আসামিরা তাদের উচ্ছেদ করতে মারিয়া। যার অংশ হিসেবে গত বুধবার রাত ১টার দিকে আসামিরা তাদের বাড়ীতে প্রবেশ করে। সেই সাথে তারা বাড়ীর রান্না ঘর ও গোয়াল ঘরে আগুন ধরিয়ে দেয়। এতে গোয়াল ঘরে থাকা একটা গরুসহ ওই ঘর দু’টি ভস্মিভূত হয়। সে সময় আসামিরা তাকে ও তার ভাই রাজ্জাক শিকদার ও ভাতিজা মিন্টু সিকদারকে পিটিয়ে আহত করে। তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে আসামিরা চলে যায়।
এ মামলার তদন্তকারী কর্মকর্তা আরিফুজ্জামান মিয়া জানান, ওই ঘটনায় রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(Visited 39 times, 1 visits today)