অর্থের লোভে নববধুকে ধর্ষণ করানোর ঘটনার শাস্তির দাবীতে স্বারকলিপি প্রদান –

রাজবাড়ী বার্তা ডট কম :

অর্থের লোভে লোক ডেকে এনে নববধুকে ধর্ষণ করানোর ঘটনার শাস্তির দাবীতে স্বারকলিপি প্রদান করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে বাংলাদেশ মহিলা পরিষদ রাজবাড়ী জেলা শাখার পক্ষ থেকে ভারপ্রাপ্ত জেলা প্রশাসক আলমগীর হুসাইনের কাছে ওই স্বারকলিপি প্রদান করা হয়।
স্বারকলিপি প্রদান করেন, বাংলাদেশ মহিলা পরিষদ রাজবাড়ী জেলা শাখার সভাপতি লাইলী নাহার ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ডাঃ পূর্ণিমা দত্ত। এতে ওই ধর্ষণের ঘটনায় বিক্ষুদ্ধ প্রতিক্রিয়া ও তীব্র নিন্দা জানিয়ে ঘটনার সুষ্ঠু তদন্তপূর্বক অভিযুক্তদের জরুরী ভিত্তিতে বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানানো হয়।
জানাগেছে, ১৫ দিন আগে ফরিদপুরের এক বিধবা নারী (৩০)-এর রাজবাড়ীর কালুখালীতে বিয়ে হয়। ওই বিয়ের দশ দিন পর অর্থ লোভী নববধুর স্বামী (৩৫) রাতের আধাঁরে জেলার কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়নের বৃ-গোপালপুর গ্রামের সাইফুল ইসলামের ফেরি করে কাপড় বিক্রয়কারী ছেলে জনি ইসলাম (২৬) গত নিজ ঘরে ডেকে আনে এবং ওই নববধুকে সে সময় জনি ইসলাম জোরপূর্বক ধর্ষণ করে। এ ঘটনায় ওই নববধু বাদী হয়ে গত ১৯ মে কালুখালী থানায় স্বামী ও জনি ইসলামের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। পুলিশ ওই নববধূর স্বামীকে গ্রেপ্তার করতে পারলেও জনি ইসলামকে গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রেখেছে।
এ মামলার তদন্তকারী কর্মকর্তা ও কালুখালী থানার এসআই মাহাবুবুর রহমান জানান, এক সন্তানের জননী ওই নারীর ১৫ আগে কালুখালীর যে পাত্রের সাথে বিয়ে হয় ওই পত্র একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে রাজবাড়ীর বিভিন্ন থানায় কমপক্ষে দশটি মাদক মামলা রয়েছে।

(Visited 224 times, 1 visits today)